ফ্রি ফায়ার গেমস খেলা নিয়ে দ্বন্দ্বে খুন হয় ভান্ডারিয়ার স্কুল ছাত্র শান্ত ফ্রি ফায়ার গেমস খেলা নিয়ে দ্বন্দ্বে খুন হয় ভান্ডারিয়ার স্কুল ছাত্র শান্ত - ajkerparibartan.com
ফ্রি ফায়ার গেমস খেলা নিয়ে দ্বন্দ্বে খুন হয় ভান্ডারিয়ার স্কুল ছাত্র শান্ত

2:43 pm , December 4, 2021

তরিকুল ইসলাম, ভা-ারিয়া ॥ মোবাইল ফোনে ফ্রি ফায়ার গেমস খেলাকে কেন্দ্র করে স্কুল ছাত্র শান্ত হাওলাদারকে (১৪) শ^াসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত ছিলো তার বন্ধু আবির হাওলাদার (১৪)। সে নদমূলা গ্রামের কালাম হাওলাদারের ছেলে। তাকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। ভা-ারিয়া থানার উপ-পরিদর্শক (মামলার তদন্ত কর্মকর্তা) মোশারফ হোসেন জানান, শুক্রবার বিকেলে ভা-ারিয়া উপজেলার নদমূলা গ্রামের জাকারিয়া হাওলাদার এর বাড়ী সংলগ্ন একটি বেড় থেকে স্কুল ছাত্রের শান্ত হাওলাদারের মরদেহ উদ্ধার করা হয়। সে নদমূলা গ্রামের মো. লোকমান হাওলাদার এর ছেলে এবং নদমূলা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র। এ ঘটনায় নিহতের বাবা লোকমান হাওলাদার অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে ভা-ারিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে কিশোর আবির হাওলাদারকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে আবির মোবাইল ফোনে ফ্রি ফায়ার গেমস খেলাকে কেন্দ্র করে শান্ত হাওলাদারকে হত্যা করার কথা স্বীকার করেছে। এ সময় তার কাছ থেকে শান্ত হাওলাদারের মোবাইল উদ্ধার করা হয়েছে। উল্লেখ্য বৃহস্পতিবার বিকেলে শান্ত বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। শুক্রবার বিকেলে স্থানীয়রা নদমূলা গ্রামের জাকারিয়া হাওলাদার এর বাড়ী সংলগ্ন ডোবা থেকে শান্তর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ তার লাশ উদ্ধার করে।
ভা-ারিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, পুলিশ সুশান্ত হাওলাদারের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ঘটনার সাথে জড়িত থাকায় আবির হাওলাদারকে আটক করে শনিবার সকালে জেল হাজতে প্রেরণ করেছে।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT