ভান্ডারিয়ায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে আহত ২ ভান্ডারিয়ায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে আহত ২ - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে আহত ২

3:07 pm , November 28, 2021

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভান্ডারিয়ায় পোনা নদীতে এমভি টিপু -১২ লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। গতকাল রোববার দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। ট্রলারটি ডুবে গেলেও যাত্রীরা সাঁতরে নদী কিনারায় আসতে সক্ষম হয়েছেন। এদের ৪ জন আহত অবস্থায় ভা-ারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। ট্রলারে থাকা ৪ যাত্রীর মধ্যে দুই জন গুরুতর আহত হয়। গুরুতর আহতরা হলেন নাজিরপুর উপজেলার বৈঠাঘাটা এলাকার আব্দুর রশিদ (৬৫) এবং কাঠালিয়া উপজেলার বড় কাঠালিয়া গ্রামের আব্দুল কুদ্দুস হাওলাদার (৬০)।
ট্রলারের থাকা মাসুদ জানান, রবিবার সকালে বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছের চাড়া নিয়ে ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলা বাজার থেকে নাজিরপুরের বৈঠাঘাটা উদ্দেশ্যে ট্রলারটি ছেড়ে আসে। পথে পোনা নদীতে দেলোয়ার বেপারীর ইট ভাটার কাছে আসলে ভান্ডারিয়া থেকে ঢাকার উদ্দ্যেশে ছেড়ে আসা যাত্রীবাহী লঞ্চ এমভি টিপু -১২ পিছন দিকে ধাক্কা দিলে ট্রলারটি ডুবে যায়। দুর্ঘটনা সময় তিনি এবং ভাই সুমন লাফিয়ে নদীতে পড়লেও বাবা আব্দুর রশিদ এবং আব্দুল কুদ্দুস হাওলাদার গুরুতর আহত হয়।
আহত আব্দুল কুদ্দুস হাওলাদারের ডান পায়ের উরুর কাছ থেকে ভেঙ্গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT