সরকারি দৃষ্টি প্রতিবন্ধীদের হলে বসবাস করছে চার শিক্ষক পরিবার সরকারি দৃষ্টি প্রতিবন্ধীদের হলে বসবাস করছে চার শিক্ষক পরিবার - ajkerparibartan.com
সরকারি দৃষ্টি প্রতিবন্ধীদের হলে বসবাস করছে চার শিক্ষক পরিবার

2:37 pm , November 26, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর সরকারি দৃষ্টি প্রতিবন্ধীদের আবাসিক হলের কক্ষ দখল করে ৪ জন শিক্ষক তাদের পরিবার নিয়ে বসবাস করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এমনকি অফিস সহকারী খায়রুল দৃষ্টি প্রতিবন্ধীদের আবাসিক হলের কক্ষ দখল করার পাশাপাশি প্রতিনিয়ত তাদের সঙ্গে তিন বেলা খাবারেও অংশ নিচ্ছে। সরেজমিনে গিয়ে দেখা গেছে, আমতলার মোড়ে অবস্থিত সরকারি দৃষ্টি প্রতিবন্ধী স্কুলের শিক্ষক খোকন চন্দ্র বর্মন আবাসিক হলের কক্ষে বসবাস করছেন। এমনকি শিক্ষক খোকন চন্দ্র বর্মন ওই আবাসিক হলে তার স্ত্রী আদুরী ও শ্যালিকা মাধুরি ও রাজ বর্মনের থাকার ব্যবস্থা করেছেন। শিক্ষক মেহেরাব হোসেন তার স্ত্রী নাসিমা বেগমকে নিয়ে হলের কক্ষে বাস করছেন। স্বামী জুয়েলকে নিয়ে আবাসিক হলের কক্ষে বসবাস করছেন নার্স রমিজা আক্তার। এই নার্স দম্পতির সঙ্গে হলে থাকছে তাদের ছেলে তামিম ও তোহা। এদিকে বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ডেপুটেশনে থাকা কর্মচারী তাহমিনা আক্তার সম্প্রতি এই সরকারি দৃষ্টি প্রতিবন্ধী স্কুলে যোগদান করেন। স্কুলে যোগদান করার পর থেকেই তাহমিনা আক্তার তার স্বামী শামিম ও মেয়ে সুরাইয়া আক্তারকে নিয়ে হলে বসবাস করছেন।
এ বিষয়ে সরকারি দৃষ্টি প্রতিবন্ধী স্কুলের শিক্ষক খোকন চন্দ্র বর্মন ও শিক্ষক মেহেরাব হোসেন অভিযোগের সত্যতা স্বীকার করেন। সরকারি দৃষ্টি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক (অতিরিক্ত দায়িত্ব) জাহান কবির বলেন, এখানকার আবাসিক হল নিয়ে শিক্ষকদের বিরুদ্ধে পাওয়া অভিযোগ সত্য। তাদের পরিবারও এখানে থাকছে। কিন্তু তাদেরকে আবাসিক হল ছেড়ে অন্যত্র যাওয়ার কথা বললেও শুনছে না।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT