ভোলায় মাঝনদীতে চেয়ারম্যান-মেম্বারদের লক্ষ্য করে গুলিতে যুবলীগ নেতা নিহত ১ ভোলায় মাঝনদীতে চেয়ারম্যান-মেম্বারদের লক্ষ্য করে গুলিতে যুবলীগ নেতা নিহত ১ - ajkerparibartan.com
ভোলায় মাঝনদীতে চেয়ারম্যান-মেম্বারদের লক্ষ্য করে গুলিতে যুবলীগ নেতা নিহত ১

2:32 pm , November 26, 2021

আফজাল হোসেন, ভোলা ॥ ভোলায় নির্বাচনী এলাকা থেকে ফেরার সময় মাঝনদীতে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের ট্রলারে গুলিবর্ষণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় যুবলীগ নেতা মো. টিটু (৩৫) নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেল ৫টায় মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। নিহত টিটু ধনিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবং ওই ইউনিয়নের নাসিমাঝি এলাকার মুক্তিযোদ্ধা তছির আহমেদের ছেলে। মেঘনা নদীর চেয়ারম্যানবাজার-নাছিরমাঝি নৌপথের হেতনার হাট এলাকায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিন সকেট এবং নবনির্বাচিত চেয়ারম্যান নাসির উদ্দিন নান্নু গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। নিহত টিটু চেয়ারম্যান নান্নুর সমর্থক।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, মাঝ নদীতে গুলিবিদ্ধ টিটুকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানান, ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের নব নির্বাচীত ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যরা নিবার্চন পরবর্তীতে এই প্রথম তাদের কর্মীদের সাথে সৌজন্যে সাক্ষাতে যান। কার্যক্রম সম্পন্ন করে সন্ধ্যায় ফেরার পথে মদনপুর থেকে ভোলা সদরের দিকে ট্রলারে করে যাওয়ার সময় মাঝ নদীতে তাঁদের ওপর এলোপাতাড়ি গুলি চালায় দুর্বৃত্তরা। এ সময় ট্রলারের থাকা মো. টিটু গুলিবিদ্ধ হয়েছেন। তাঁকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওই ট্রলারে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান এ কে এম নাছির উদ্দিন এবং মো. হেলাল, আবদুল খালেক, মো. ইউসুফসহ ওই ইউপির আট সদস্য নেতাকর্মীরা ছিলেন।
ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান একেএম নাছির উদ্দিন জানান, দুপুরে তিনি ভোটার ও কর্মীদের সথে দেখা করতে ইউপি সদস্যদের নিয়ে মদনপুরে যান। সেখানে আসরের নামাজ পড়ে একটি যাত্রীবাহী ট্রলারে চড়ে ভোলা সদরের দিকে যাচ্ছিলেন। এ সময় মাঝ নদীতে দুর্বৃত্তদের একটি দল স্পিডবোট নিয়ে এসে ট্রলারের দিকে এলোপাতাড়ি গুলি চালায়। এ সময় এক কর্মী গুলিবিদ্ধ হন। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয় নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১ নভেম্বর ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. জামাল উদ্দিনকে হারিয়ে তৃতীয়বারের মতো নাছির উদ্দিন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT