কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে আটকে রেখে মারধর ও ধর্ষণ চেষ্টায় গ্রেপ্তার ২ কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে আটকে রেখে মারধর ও ধর্ষণ চেষ্টায় গ্রেপ্তার ২ - ajkerparibartan.com
কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে আটকে রেখে মারধর ও ধর্ষণ চেষ্টায় গ্রেপ্তার ২

2:42 pm , November 25, 2021

কলাপাড়া প্রতিবেদক ॥ কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে আটকে রেখে ধর্ষনের চেষ্টা ও মারধরের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই নির্যাতিত শিক্ষার্থী উপজেলার লালুয়া ইউনিয়নের জনতা মাধ্যমিক বিদ্যালয়ের ভোকেশনাল বিভাগ থেকে এবার এসএসসি পরীক্ষায় সে অংশ নেয়। বুধবার দুপুরে কলাপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র থেকে পরীক্ষা শেষে বাড়ি ফিরছিল এসময় তাকে তার বাড়ি বালিয়াতলী ইউনিয়নের চরবালিয়াতলী বাড়িতে না নিয়ে মোটরসাইকেলের চালক নুরবাহাদুর চরচান্দুপাড়া গ্রামে নিয়ে গিয়ে এই নির্যাতন চালায় বলে শিক্ষার্থীর স্বজনরা নিশ্চিত করেন। এ ঘটনায় নির্যাতিত শিক্ষার্থী নুরবাহাদুর কে প্রধান আসামী করে বৃহস্পতিবার ছয় জনের বিরুদ্ধে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করে।
কলাপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ জসীম জানায়, ওই ছাত্রী পরীক্ষা শেষে বাড়ি ফেরার উদ্দেশ্যে ভাড়ায় চালিত মোটরসাইকেলে উঠলে চালক মো. নূরবাহাদুর বাড়ি পৌঁছে না দিয়ে কলেজছাত্র সুজনের বাড়িতে নিয়ে যায়। এরপর সেখানে জোরপূর্বক তার বস্ত্র টেনেহিচড়ে ধর্ষণ চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে মারধর করে। পুলিশ খবর পেয়ে লালুয়া ইউনিয়নের চরচান্দুপাড়া গ্রাম থেকে বুধবার রাত ১১টার দিকে শিক্ষার্থীকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। একই সময় অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত মো. নুরবাহাদুর ও মো. সুজন হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT