দক্ষিণ বাংলার সর্বজন শ্রদ্ধেয় রাজনীতিবিদ বলা হয় তাকে দক্ষিণ বাংলার সর্বজন শ্রদ্ধেয় রাজনীতিবিদ বলা হয় তাকে - ajkerparibartan.com
দক্ষিণ বাংলার সর্বজন শ্রদ্ধেয় রাজনীতিবিদ বলা হয় তাকে

2:21 pm , November 24, 2021

এন আই খান এর জন্ম শতবার্ষিকীতে স্মরণ সভায় বক্তারা

নিজস্ব প্রতিবেদক ॥ অসম্প্রদায়িক গনতান্ত্রিক প্রগতিশীল চিন্তা চেতনা মননে ধারন করে সর্ব মহলের গ্রহযোগ্যতা কুড়িয়েছিলেন তিনি। দক্ষিন বাংলার সর্বজন শ্রদ্ধেয় রাজনীতিবিদও বলা হয় তাকে। গন ও জনবান্ধব সেই মহামানবীয় ব্যক্তিত্ব মরহুম নুরুল ইসলাম ( এন আই খান) এর জন্ম শতবার্ষিকি উপলক্ষে স্বরন সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। এন আই খান ও খালেদা কল্যান ট্রাস্ট এই স্বরন সভার আয়োজন করে। সভায় সভাপতির বক্তব্যে বরিশালের প্রবীন সাংবাদিক দৈনিক বিপ্লবী বাংলাদেশ পত্রিকার প্রকাশক মুক্তিযোদ্ধা মোঃ নুরুল আলম ফরিদ বলেন আমি এন আই খান ও খালেদা দম্পতির ছেলে নজরুল ইসলাম কে আন্তরিক ভাবে ধন্যবাদ ও শ্রদ্ধা জানাচ্ছি। কারন তিনি এই কল্যান ট্রাস্টটি প্রতিষ্ঠা করেছেন এবং পরিচালনা করে যাচ্ছেন। আমি বিশ^াস করি এই কল্যান ট্রাস্টের মাঝে এন আই খান ও খালেদা বেঁচে থাকবেন। তিনি এই কল্যান ট্রাস্টের সফলতা কামনা করে এরকম কাজে সকলকে এগিয়ে এসে সহযোগীতা করার আহবান জানান। শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন নেগাবান মন্টু বলেন, এনআই খান চিন্তা ও চেতনায় একজন খাটি বাঙালি ছিলেন। তিনি বরিশাল প্রেসক্লাবের উন্নয়নে অনেক অবদান রেখেছেন।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য এবায়েদুল হক চান, মুক্তিযোদ্ধা কাজী এনায়েত হোসেন, জাপান-বাংলাদেশ ফ্রেইন্ডশীপ সোসাইটির সম্পাদক আমিনুল ইসলাম বুলবুল এবং ট্রাস্ট প্রতিষ্ঠাতা পরিচালক নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT