দোয়া-মোনাজাত ও কেক কেটে সিটি মেয়রের জন্মদিন পালন দোয়া-মোনাজাত ও কেক কেটে সিটি মেয়রের জন্মদিন পালন - ajkerparibartan.com
দোয়া-মোনাজাত ও কেক কেটে সিটি মেয়রের জন্মদিন পালন

3:01 pm , November 19, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ সিটি মেয়র ও মহানগর আ’লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর জন্মদিন পালনে দোয়া মোনাজাত করা হয়েছে। গতকাল শুক্রবার বাদ আছর নগরীর সদর রোড দলীয় কার্যালয়ে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মোনাজাতে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। দোয়া মোনাজাতে জেলা ও মহানগর আ’লীগের নেতৃবৃন্দসহ ছাত্র, যুব মহিলা, কৃষক, শ্রমিক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও এশার নামাজের পর নগরীর মুসলিম গোরস্থান জামে মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। নগরীর ৩০ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের উদ্যোগে এ দোয়া মোনাজাত হয়েছে।
অপরদিকে, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদ সেরনিয়াবাতের উদ্যোগে বেলা ১২ টায় দলীয় কার্যালয়ে কেক কাটা হয়। বিকেল তিনটায় একই স্থানে কেক কেটে জন্মদিন পালন করে জেলার সাংগঠনিক সম্পাদক রাজীব খান। বিএম কলেজে কেক কেটে জন্মদিন পালন করেছে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুল্লাহ মুনিম। এছাড়া নগরীর পোর্ট রোডে কেক কেটে জন্মদিন পালন করেছেন মহানগর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল।
সেরনিয়াবাদ সাদিক আবদুল্লাহর জন্মদিন পালনে কেক কেটেছে জেলা ও মহানগর পূজা কমিটি। সন্ধ্যায় নথুল্লাবাদ মুকুন্দ দাস কালিবাড়ি প্রাঙ্গণে কেক কাটা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট দিলীপ কুমার ঘোষ, জেলা পূজা কমিটির সাধারণ সম্পাদক মানিক মুখার্জী কুডু, মহানগর পূজা কমিটির সভাপতি তমাল মালাকার, সাধারণ সম্পাদক চঞ্চল দাস পাপ্পা, এ্যাডভোকেট স্বপন কুমার দত্ত, সাংবাদিক গোপাল সরকার, অমর কুমার পুষি লাল, জয়ন্ত দাস, প্রিয় লাল মন্ডল, সঞ্জয় চক্রবর্তী, শেখর কুমার দাস, গোপাল সাহা, বিশ্বজিৎ দাস, কমল দাস, চন্দন দাস প্রমুখ। এদিকে নিজের জন্মদিনকে সামনে রেখে বৃহস্পতিবার দিবাগত রাতে নগরীর মুসলিম গোরস্থানে শায়িত মা সাহান আরা বেগমের কবর জিয়ারত করেন মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। দীর্ঘ সময় সেখানে থেকে মায়ের কবর পরিচর্যা করেন তিনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT