রহমতপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী সরোয়ার মাহমুদের প্রচারনা গাড়িতে হামলা-ভাংচুর রহমতপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী সরোয়ার মাহমুদের প্রচারনা গাড়িতে হামলা-ভাংচুর - ajkerparibartan.com
রহমতপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী সরোয়ার মাহমুদের প্রচারনা গাড়িতে হামলা-ভাংচুর

3:34 pm , November 13, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ বাবুগঞ্জের রহমতপুর ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনা গাড়ি ভাংচুর ও সমর্থকদের উপর হামলা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে রহমতপুরের মানিককাঠি এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সরোয়ার মাহমুদের প্রচারনার পিকআপ চালকসহ অন্তত ১০ জন আহত হয়েছে। খবর পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়াও হামলা ভাংচুর করা পিকআপ উদ্ধার করেছে পুলিশ। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আকতারুজ্জামান মিলনের কর্মী সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সরোয়ার মাহমুদ।
তিনি বলেন, সন্ধ্যার দিকে তার নির্বাচনী প্রচারনার একটি পিকআপ মানিককাঠি বাজার অতিক্রম করছিলো। এ সময় বিপরীত দিক থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আকতারুজ্জামান মিলনের সমর্থনে একটি মিছিল বের করা হয়। তখন পিকআপটি রাস্তার পাশে থামিয়ে রাখে চালক। এরপরেও জয় বাংলা গ্লোগান দিয়ে আওয়ামীগ নেতা গোলাম কিবরিয়া, মিলনের সহযোগী ফয়সাল, কসাই কালামসহ ২৫/৩০ জন হামলা করে।
তারা লাঠি দিয়ে পিটিয়ে পিকআপ ভেঙে দুমড়ে মুছড়ে করে। হামলার সময় গাড়ি চালক সাইফুল ইসলাম, সরোয়ার মাহমুদের কর্মী মাসুম, হৃদয়, আরিফ, মেহেদী, ইমরান, শাওনসহ অন্তত ১০ জন আহত হয়। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। খবর পেয়ে এয়াপোর্ট থানার উপ পরিদর্শক সাইফুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। তারা পিকআপ উদ্ধার করেছে। এ বিষয়ে মামলা করা হবে বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী সরোয়ার মাহমুদ।
এয়াপোর্ট থানার ওসি কমলেস চন্দ্র হালদার বলেন, এ ঘটনায় অভিযোগ দেওয়া হয়েছে। পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।
প্রসঙ্গত, মনোনয়ন পত্র দাখিল থেকে শুরু করে এখন পর্যন্ত একাধিকবার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে সংঘর্ষে জড়ানোর অভিযোগ রয়েছে আওয়ামী লীগ সমর্থীত প্রার্থী মিলনের বিরুদ্ধে। এ ঘটনায় পর এলাকায় সাধারন ভোটারদের মধ্যে আতংক বিরাজ করছে এবং তারা সুষ্ঠু ভোট গ্রহন নিয়ে শংকা প্রকাশ করেছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT