আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন - ajkerparibartan.com
আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

3:32 pm , November 13, 2021

মিছিলে মিছিলে মুখরিত ছিলো নগরী

নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী নগরীতে জাকজমক পূর্ণ বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্যে পালিত হয়েছে। গতকাল (১৩) নভেম্বর শনিবার সকাল সাড়ে ১১টায় নগরীর শহীদ সোহেল চত্বরস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সম্মুখে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে শুভ উদ্বোধন করেন বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক এমপি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও পাবলিক প্রসিকিউটর এ্যাডএকে এম জাহাঙ্গির, মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি এ্যাড, আফজালুল করিম, বরিশাল জেলা আওয়ামী যুবলীগ সভাপতি জাকির হোসেন সাধারন সম্পাদক এ্যাড, ফজলুল করিম শাহিন, মহানগর যুবলীগ নেতা ও আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এ্যাড.রফিকুল ইসলাম খোকন, মহানগর যুবলীগ যুগ্ম সম্পাদক মেজবাহ উদ্দিন জুয়েল প্রমুখ।
পরে উদ্বোধক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালী বের করে। র‌্যালীটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
এখানে বরিশাল জেলা আওয়ামী যুবলীগ সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এ্যাড,ফজলুল করিম শাহিনের সঞ্চলনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাধারন সম্পাদক এ্যাড.তালুকদার মোঃ ইউনুস, এ্যাড,একে.এম জাহাঙ্গির হোসাইন, তারিক-বিন ইসলাম।
এর আগে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল থেকে বরিশাল জেলার বিভিন্ন উপজেলা ও বরিশাল মহানগরের বিভিন্ন ওয়ার্ড যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ বিভিন্ন রং-বেরংয়ের ব্যানার, প্লাকার্ড, ফেস্টুন নিয়ে অংশ গ্রহন করেন।
উল্লেখ্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের ১১ই নভেম্বর প্রতিষ্ঠা বার্ষিকী থাকলেও সেদিন বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন থাকার জন্য কর্মসূচি স্থগিত রাখা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT