ভোলায় বাসের চাপায় বৃদ্ধ নিহত ভোলায় বাসের চাপায় বৃদ্ধ নিহত - ajkerparibartan.com
ভোলায় বাসের চাপায় বৃদ্ধ নিহত

3:10 pm , November 10, 2021

বাস চলাচল বন্ধ

মো.আফজাল হোসেন, ভোলা ॥ ভোলায় যাত্রীবাহী বাসের চাপায় বোরাক যাত্রী বৃদ্ধ নিহত হয়েছে। গতকাল বুধবার দুপুরে ভোলা-চরফ্যাশন মহাসড়কের তালতলী বাজার মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ দুর্ঘটনার পর থেকেই ভোলা-চরফ্যাশন মহাসড়কে বাস চলাচল বন্ধ করে দেয় বিক্ষুদ্ধরা। নিহত বৃদ্ধ হলো-আবদুল হাসেম মাল (৮০)। সে সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড রুহিতা গামের মালেগো বাড়ির আর্শাদ আলী মালের ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, আবদুল হাসেম এর মেয়ে চট্টগ্রাম থাকে। সেখান থেকে আসবে শুনে সকালে বাজার থেকে মাছ কিনতে যায়। দুপুরে ভোলার বাসষ্ট্যান্ড থেকে বোরাকে তালতলী বাজারে পৌছে। বোরাক থেকে নেমে বাড়ি যাওয়ার সময় যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, বৃদ্ধ রাস্তা পারাপারের সময় চরফ্যাশন থেকে ভোলাগামী দিগন্ত পরিবহনের যাত্রীবাহী বাসের চাপায় পৃষ্ঠ হয়ে ঘটনা স্থলেই মারা গেছেন। এ ঘটনায় মহাসড়কে যান চলাচল বন্ধ করেছে বিক্ষুদ্ধরা।
তিনি বলেন, আমরা জনগনের সাথে সমন্বয় করে সিদ্ধান্ত নিয়েছি, এ ঘটনার সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত ভোলা-চরফ্যাশন মহাসড়ক বাস চলাচল বন্ধ থাকবে। অন্যসব পরিবহন চলাচল করবে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর এ ঘটনায় তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে সব ধরনের আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT