স্ত্রীর জানাজার পূর্বে দলীয় কর্মসুচীতে অংশ নিয়েছেন মহানগর বিএনপির আহবায়ক ফারুক স্ত্রীর জানাজার পূর্বে দলীয় কর্মসুচীতে অংশ নিয়েছেন মহানগর বিএনপির আহবায়ক ফারুক - ajkerparibartan.com
স্ত্রীর জানাজার পূর্বে দলীয় কর্মসুচীতে অংশ নিয়েছেন মহানগর বিএনপির আহবায়ক ফারুক

3:18 pm , November 7, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করা স্ত্রীর মরদেহ নিজ বাসার সামনে রেখে কিছু সময়ের জন্য দলীয় কর্মসুচীতে অংশ নিয়েছেন মহানগর বিএনপির আহবায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক। গতকাল রোববার জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে দলীয় আলোচনা সভায় যোগ দেন তিনি। শুধু যোগ দেননি, বরিশাল মহানগর, দক্ষিন ও উত্তর জেলা বিএনপির আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মো. মনিরুজ্জামান খান ফারুক।
নেতৃবৃন্দরা জানিয়েছে, রাজধানীতে অবস্থান করা মনিরুজ্জামান খান ফারুকের স্ত্রী পারভীন সুলতানা শনিবার সকালে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি.শ্বাস ত্যাগ করেন তিনি। শনিবার রাতে তার লাশ নগরীর আমানতগঞ্জ বাসভবনে নিয়ে আসা হয়। গতকাল রোববার ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ছিল। শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত ওই সভার সভাপতিত্ব করবেন তিনি। মহানগর বিএনপির আহবায়ক হিসেবে প্রথম দলীয় কর্মসুচীতে অংশ নিতে স্ত্রীর মৃত্যু তাকে আটকে রাখতে পারেননি। সভা শুরুর পূর্বে তিনি সভাস্থলে হাজির হয়েছেন। প্রায় পৌনে এক ঘন্টা অবস্থানের পর নেতৃবৃন্দের অনুরোধে মরহুমা স্ত্রীর কাছে ছুটে গিয়েছেন তিনি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT