বিএনপির আহবায়ক কমিটি গঠন ॥ নেতাকর্মীদের মিষ্টি বিতরন বিএনপির আহবায়ক কমিটি গঠন ॥ নেতাকর্মীদের মিষ্টি বিতরন - ajkerparibartan.com
বিএনপির আহবায়ক কমিটি গঠন ॥ নেতাকর্মীদের মিষ্টি বিতরন

3:23 pm , November 3, 2021

মহানগরে মনিরুজ্জামান ফারুক-জাহিদ ॥ দক্ষিণ জেলায় নান্টু-মেবুল ॥ উত্তরে শহীদুল্লাহ-মুকুল

 

নিজস্ব প্রতিবেদন ॥ অপেক্ষার অবসান ঘটিয়ে ঘোষনা করা হয়েছে বরিশাল মহানগর, উত্তর ও দক্ষিন জেলা বিএনপির আহবায়ক কমিটি। ৩ কমিটিতেই রয়েছে চমক। নেতৃত্বে আনা হয়েছে নতুন মুখ। মহানগর কমিটিতে শুরু থেকেই আলোচনায় থাকা মনিরুজ্জামান ফারুক কে আহবায়ক এবং ত্যাগী নেতা ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবির জাহিদ কে করা হয়েছে সদস্য সচিব। এ কমিটিতে ১ নং যুগ্ম আহবায়ক করা হয়েছে এ্যাড.আলী হায়দার বাবুলকে। অন্য দিকে বরিশাল দক্ষিণ জেলায় আহবায়ক পদে আহ্বায়ক মজিবর রহমান নান্টু ও সদস্য সচিব হয়েছেন আকতার হোসেন মেবুল। এছাড়া বরিশাল উত্তরের আহ্বায়ক করা হয়েছে দেওয়ান মোহাম্মদ শহীদুল্লাহ ও সদস্য সচিব মিজানুর রহমান মুকুলকে। বুধবার কেন্দ্রীয় বিএনপির সহ-দপ্তর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এদিকে কমিটি ঘোষনার খবর বরিশালে ছড়িয়ে পড়লে বাদ ভাঙা আনন্দ উল্লাস ও শুভেচ্ছা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে জড়ো হয় বিএনপি ও এর অংগ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। ফুল দিয়ে ও মিষ্টি খাইয়ে শুভেচ্ছা ও স্বাগত জানান নব নেতৃত্বকে।
তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় ঢাকায় অবস্থানরত নগর বিএনপির সদ্য আহবায়ক মনিরুজ্জামান ফারুক বলেন, বিএনপি শুধু মাত্র শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, খালেদা জিয়া এবং তারুন্যের অহংকার তারেক রহমানের। সরোয়ার, কামাল, ফারুক জিন্দাবাদ বলে কোন স্লোগান থাকবে না। তিনি আরো বলেন, বরিশাল বিএনপিতে কোন কোন্দল বা গ্রুপিং নেই, ভবিষ্যতেও থাকবে না। সব নির্বাচিত কমিটি সকলকে নিয়ে এক সাথে কাজ করবে বলেও জানান তিনি।
সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ বলেন, নব নির্বাচিত কমিটিতে বরিশাল বিএনপি ও এর অংগসহযোগী সংগঠনের নেতা কর্মীদের আশা প্রত্যাশার প্রতিফলন ঘটেছে। সবাই খুবই আনন্দিত। দল আমাদের যে দায়িত্ব অর্পন করেছে তা আমরা দায়িত্বশীলতা ও নিষ্ঠার সাথে পালন করব। বরিশাল বিএনপিতে কোন গ্রুপিং দ্বন্দ্ব থাকবে না বলেও প্রতিক্রিয়ায় জানান তিনি।
দক্ষিন জেলা বিএনপির সদ্য আহবায়ক এ্যাড মজিবুর রহমান নান্টু বলেন, এটা আমার ও নেতাকর্মীদের দীর্ঘ দিনের প্রাপ্তি ছিলো। দল দেরী হলেও সেটি পূরন করেছে। দায়িত্ব যখন পেয়েছি অতীতের আলোকে তা পালন করব। সদস্য সচিব আকতার হোসেন মেবুল তার প্রতিক্রিয়ায় কমিটি গঠনের মূল উদ্দেশ্য হলো এই জালিম সরকারের বিরুদ্ধে আন্দোলন-সংগ্রাম বেগবান করা। আমার চেষ্টা থাকবে দলের নতুন-পুরাতন সবাইকে এক করে সে কাজটি করে যাওয়া।
উত্তরের আহবায়ক তার প্রতিক্রিয়ায় বলেন, পদ পেয়েছি বলে খুশি হলে চলবে না। দলের জন্য কাজ করতে হবে। দল যে দায়িত্ব আমার উপর অর্পন করেছে তা কাজে দেখাতে হবে। তিনি বলেন আমার প্রথম ও প্রধান কাজ হবে সবাইকে নিয়ে দলকে সুসংগঠিত করা।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT