হিজলায় তুচ্ছ ঘটনায় জেলেকে পিটিয়ে হত্যা হিজলায় তুচ্ছ ঘটনায় জেলেকে পিটিয়ে হত্যা - ajkerparibartan.com
হিজলায় তুচ্ছ ঘটনায় জেলেকে পিটিয়ে হত্যা

2:57 pm , November 3, 2021

হিজলা প্রতিবেদক ॥ হিজলায় তুচ্ছ ঘটনার বিরোধে এক জেলেকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত জেলে হলো- জব্বার মোল্লা (৪৫)। সে ওই গ্রামের ছিদু মোল্লার ছেলে।
স্থানীয়রা জানিয়েছে, মঙ্গলবার ভোরে প্রতিবেশি রাকিব বালী রাস্তার পাশে বাথরুম করে। বিষয়টি জব্বার মোল্লা দেখে তাকে গালি দেয়। তখন রাকিবও তাকে পাল্টা গালি দেয়। এ নিয়ে তাদের মধ্যে বাক বিতন্ডা ও হাতাহাতি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে ৩ বুধবার সকাল ১০ টায় রাকিব, কবির, ইব্রাহিম, আকতার, আসলাম সরদারসহ কয়েকজন মিলে জব্বারকে এলোপাতারী পিটিয়ে গুরুতর আহত করে। তখন তার মেয়ে খায়রুন নাহার ও কামাল মোল্লা এগিয়ে গেলে তাদেরকে মারধর করে। খবর পেয়ে বাড়ির অন্যান্যরা এগিয়ে তাদের উদ্ধার করে হিজলা স্বাস্থ্যকমপ্লেক্স নেয়। হাসপাতালে কর্মরত চিকিৎসক জব্বার মোল্লাকে মৃত ঘোষনা করে। জব্বার মোল্লার ছেলে আল আমিন জানায়, বিনা কারনে মিথ্যা অপবাদে দিয়ে পূর্ব পরিকল্পিতভাবে আসলাম সরদার ও তার ছেলে এবং ভাগ্নে মিলে বাবাকে পিটিয়ে হত্যা করেছে। হিজলা থানার ওসি মোঃ ইউনুস মিয়া বলেন, এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।
তিনি আরো জানান, নিহত জব্বার মোল্লার লাশ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT