ভোলা আদালতে স্থাপন করা হয়েছে ডিজিটাল কজলিস্ট ডিসপ্লে ভোলা আদালতে স্থাপন করা হয়েছে ডিজিটাল কজলিস্ট ডিসপ্লে - ajkerparibartan.com
ভোলা আদালতে স্থাপন করা হয়েছে ডিজিটাল কজলিস্ট ডিসপ্লে

2:43 pm , October 31, 2021

ভোলা অফিস ॥ ভোলার বিচাপ্রার্থীদের সুবিধা এবং হয়রানী বন্ধসহ স্বচ্ছ বিচার ব্যবস্থা ও বিচার প্রার্থীদের সুবিধা দিতে চালু করা হয়েছে ডিজিটাল কজলিস্ট ডিসপ্লে। গতকাল রোববার সকালে আদালত চত্বরে এ ডিসপ্লে চালু করা হয়েছে। মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরেরর মাধ্যমে স্থাপিত এই ডিজিটাল ডিসপ্লে বোর্ড আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ভোলার জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হক। এ সময় উপস্থিত ছিলেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ ওসমান গণি, প্রথম যুগ্ম জেলা ও দায়রা জজ মুহাম্মদ জাকারিয়া, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আলী হায়দার, সুলতান মাহমুদ মিলন, ভোলা সদর সিনিয়র সহকারী জজ মো. নাসিম, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম, সহকারী জজ গোলাম কিবরিয়া এবং সহকারী জজ আব্দুল্লাহ আল হাসিব প্রমূখ।
এ সময় জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হক বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নের জন্য সরকারের একটি বৃহৎ পরিকল্পনা রয়েছে। তার ধারাবাহিকতায় দেশের নানা ডিজিটাল কার্যক্রমের মধ্যে জজ আদালতে এটি অন্যতম। এই ডিজিটাল ডিসপ্লের মাধ্যমে বিচার প্রার্থীরা মামলার তারিখসহ বিস্তারিত তথ্য ডিসপ্লে থেকে ও কজলিস্ট থেকে জানতে পারবেন। পাশাপাশি অনলাইন ও অফলাইনের মাধ্যমে এ কার্যক্রমের সুবিধা গ্রহন করা যাবে। এবং এই ডিজিটাল ডিসপ্লের মাধ্যমে মামলার বিষয় বস্তু ছাড়া মাদক বিরোধী নানা রকম সচেতনা মূলক প্রচারনা করা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT