বরিশাল টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি গঠন বরিশাল টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি গঠন - ajkerparibartan.com
বরিশাল টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি গঠন

3:45 pm , October 28, 2021

সভাপতি গোবিন্দ ও সম্পাদক শাহিন

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি গঠন। বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন এনটিভির বরিশাল ক্যামেরাপার্সন গোবিন্দ সাহা সভাপতি ও নিউজ২৪ টিভির বরিশাল ক্যামেরাপার্সন মো. শাহিন হাওলাদার কে সাধারন সম্পাদক করে ১০ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় নগরীর বেল ভিউ লেন নাহার মঞ্জিলের অস্থায়ী কার্যালয়ে এক সভায় সকল সদস্যদের উপস্থিতিতে কন্ঠ ভোটের মাধ্যেমে এই কমিটি গঠন করা হয়।
কমিটিতে দিপ্ত টিভির ক্যামেরাপারর্সন আবুল বাসারকে কোষাধাক্ষ্য এবং ৭ জনকে সদস্য করা হয়েছে। সদস্যরা হলেন, সময় টিভির মোঃ মাহামুদুন নবী, চ্যানেল আইর মো. আরিফুর রহমান, এসএ টিভির নারায়ন চন্দ্র সাহা, সময় টিভির আমিনুল ইসলাম, চ্যানেল ২৪’র রুহুল আমিন, ইন্ডিপেন্ডেন্ট টিভির দেওয়ান মোহন, ডিবিসি নিউজের সুজয় দাস। বেসরকারী স্যাটেলাইট টেলিভিশনে বরিশালে কর্মরত নিয়োগ প্রাপ্ত ক্যামেরা পার্সনদের সমন্ময়ে গঠিত এই কমিটি দুই বছর দায়িত্ব পালন করবে।
কমিটির সভাপতি গোবিন্দ সাহা বলেন, বাংলাদেশ টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিএ) কেন্দ্রীয় কমিটির দিক নির্দেশনায় বরিশালে টেলিভিশে কর্মরত ক্যামেরাপার্সনদের কল্যাণে এই কমিটি কাজ করবে। তাদের সুবিধা অসুবিধায় সব সময় পাশে থাকবে। এই সংগঠনের সাফল্য কামনায় সকলের কাছে দোয়া এবং সহযোগিতা চেয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT