একে অপরের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবেন একে অপরের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবেন - ajkerparibartan.com
একে অপরের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবেন

3:29 pm , October 28, 2021

ইউপি নির্বাচনে প্রার্থীদের উদ্দেশ্যে পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক ॥ আগামী ১১ নভেম্বরের দ্বিতীয় দফা ইউপি ভোটের সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে আচরণবিধি ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা হয়েছে। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা কার্যালয়ের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার জেলা শিল্পকলা একাডেমি হলরুমে এ সভা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল। বিশেষ অতিথি ছিলেন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, উপ-কমিশনার (দক্ষিন) আলী আশরাফ ভূঁঞা ও জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রকিবুর রহমান, র‌্যাব-৮ উপ-অধিনায়ক মেজর মিজানুর রহমান, জেলা নির্বাচন অফিসার মো. নুরুল আলম এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান। এছাড়াও সদর উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন। সভায় সভাপতিত্ব করেন মো. আলাউদ্দিন।
সভায় প্রশাসনের কর্মকর্তারা বলেন, কেউ নির্বাচনী আচরণবিধি অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য সকল প্রার্থীর সহযোগিতা কামনা করেন কর্মকর্তারা। প্রতিদ্বন্ধিতায় বিজয়ী হন আওয়ামী লীগের ৫ জন চেয়ারম্যান প্রার্থী।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ। যদি কোন দুষ্কৃতিকারী নির্বাচনের আগে কিংবা পরে কোন ধরনের বিশৃঙ্খলা ঘটানোর চেষ্টা করে, নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করে, তবে তার যত রং-বেরঙের পরিচয়ই থাকুক না কেন তার বিরুদ্ধে কঠোরভাবে আইন প্রয়োগ করা হবে। এ-সময় তিনি আরো বলেন, আপনারা এখানে যে সকল প্রার্থীরা উপস্থিত রয়েছেন তাদের মধ্যে কেউ নির্বাচিত হবেন আবার কেউ হবেন না। কিন্তু এই সমাজের জন্য, এই রাষ্ট্রের জন্য বিজয়ী এবং বিজেতা আপনারা সকলেই কিন্তু অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনারা প্রত্যেকেই কিন্তু এক একজন সামাজিক নেতা। সমাজকে এগিয়ে নেওয়ার জন্য, সমাজের কল্যাণ সাধনের জন্য আপনাদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তাই নির্বাচিত হন কিংবা না হন, এই শহরটাকে সুন্দর করার জন্য, এই দেশটাকে সুন্দর করার জন্য আপনারা একে অপরের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবেন।
দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর বরিশালের ১২টি ইউপি’তে নির্বাচন অনুষ্ঠিত হবে। ১২ ইউনিয়নের মধ্যে ৭টি’তে মোট চেয়ারম্যান প্রার্থী ৩৪ জন। এর মধ্যে সদর উপজেলার ৬টি ইউপিতে ৩০ জন এবং বানারীপাড়া উপজেলায় ১টি ইউনিয়নে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। আগৈলঝাড়া উপজেলায় ৫টি ইউনিয়নে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT