দৌলতখানে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২০ দৌলতখানে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২০ - ajkerparibartan.com
দৌলতখানে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২০

3:28 pm , October 28, 2021

দৌলতখান প্রতিবেদক ॥ দৌলতখানে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। এ সময় ১টি ব্যবসা প্রতিষ্ঠান ও কয়েকটি মোটর সাইকেল ভাঙচুর করা হয়। বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চরখলিফা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের হাজি বাড়ির দরজায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার(২৭ অক্টোবর) রাতে কলাকোপা ১ নং ওয়ার্ডের তালা প্রতীকের মেম্বার প্রার্থী ইয়ার হোসেন তার নির্বাচনী এলাকায় কর্মী-সমর্থকদের নিয়ে প্রচার প্রচাররণা করছিলেন। একই সময় তার প্রতিদ্বন্দী ফুটবল প্রতীকের প্রার্থী রাহাত তালুকদার তার বাড়ির দরজায় কর্মী-সমাবেশের আয়োজন করেন ।এ সময় ইয়ার হোসেন তার কর্মী সমর্থকদের নিয়ে রাহাত তালুকদারের বাড়ির সামনে দিয়ে যাইতে চাইলে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে বাকবিত-া শুরু হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ’র ঘটনা ঘটে।
এসময় তালা প্রতীকের প্রার্থীর সমর্থকের কয়েকটি মোটর সাইকেল ভাঙচুর করা হয় । তালা প্রতীকের প্রার্থীর সমর্থকরা উত্তেজিত হয়ে হাজী বাড়ির দরজায় ফুটবল প্রার্থীর সমর্থক মাইনুদ্দিন ডাক্তারের ফার্মেসিতে ব্যাপক ভাঙচুর করে । সংঘর্ষে গুরুতর আহতরা হলেন, মেম্বার প্রার্থী ইয়ার হোসেনর সমর্থক মনজুর, সেলিম, সাকিব,সজিব, ছালাউদ্দিন, সোহাগ, তামজিদ, রায়হান, বাচ্চু, আহতদের দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।মেম্বার প্রার্থী ইয়ার হোসেন জানান, বুধবার রাতে শান্তিপূর্ণ ভাবে তারা নির্বাচণী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এসময় পূর্বপরিকল্পিতভাবে প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীকের প্রার্থী রাহাত তালুকদারের কর্মী , ইমরান ও কামালসহ বেশ কয়েকজন কর্মী সমর্থক লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা করে। এতে তাঁর অন্তত ১৫ জন কর্মী-সমর্থক আহত হয়।
পাল্টা অভিযোগ এনে ফুটবল প্রতীকের প্রার্থী রাহাত তালুকদার বলেন, আমার উঠান বৈঠক চলাকালে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইয়ার হোসেন দলবলসহ অতর্কিত হামলা চালিয়ে তাঁর অন্তত ১০ জন কর্মীকে পিটিয়ে গুরুতর আহত করে ও মোটরসাইকেল ভাঙচুর করে। এ সময় তারা তার সমর্থক মাইনুদ্দিন ডাক্তারের ফার্মেসিতে ব্যাপক ভাঙচুর করে বলে জানান তিনি । তিনি এ ঘটনার নিন্দা জানিয়ে দোষীদের শাস্তির দাবি করেন।
দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, ‘ এ ঘটনায় অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT