নগর ভবনের রশিদ নকলকারী প্রতারক স্যানিটারী মিস্ত্রি আটক নগর ভবনের রশিদ নকলকারী প্রতারক স্যানিটারী মিস্ত্রি আটক - ajkerparibartan.com
নগর ভবনের রশিদ নকলকারী প্রতারক স্যানিটারী মিস্ত্রি আটক

3:14 pm , October 26, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে গভীর নলকুপ স্থাপনে বরিশাল সিটি কর্পোরেশনের ভুয়া রশিদ তৈরি করা ও প্রতারনার মাধ্যমে অর্থ আদায়ের অভিযোগে স্যানিটারী মিস্ত্রিীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সিটি কর্পোরেশনের পানি শাখা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটক স্যানিটারী মিস্ত্রি হলো-মুন্না বেপারী। সে সদর উপজেলার চরবাড়িয়া ইউপির কাগাশুরা গ্রামের বারেক বেপারীর ছেলে।
সিটি কর্পোরেশন থেকে জানানো হয়, নগরীর ইছাকাঠি মহামায়া এলাকার এক বাসিন্দার গভীর নলকুপ স্থাপনের জন্য এক লাখ ৩০ হাজার টাকার চুক্তি করে স্যানিটারী মিস্ত্রি মুন্না। চুক্তি অনুযায়ী মুন্নাকে ৭৫ হাজার টাকা পরিশোধ করেন বাসিন্দা মো. কবির। পরে মুন্না কাগাশুরা বাজারের ইরা স্টুডিওর সেলিমের সহযোগিতা নিয়ে সিটি কর্পোরেশনের একটি ভুয়া রশিদ তৈরি করে। ওই ভুয়া রশিদ কবিরকে সরবরাহ করে মুন্না। কবির ওই রশিদ পেয়ে নলকূপ স্থাপনের কাজ শুরু করে। বিষয়টি টের পেয়ে সিটি কর্পোরেশন থেকে সংশ্লিষ্টরা ওই স্থানে গেলে প্রতারনার বিষয়টি ধরা পড়ে। কর্পোরেশনের পানি সরবরাহ শাখা থেকে বিষয়টি তদন্ত করে প্রতারক মুন্নার সাথে যোগাযোগ করে। তাকে কৌশলে নগর ভবনে ডেকে এনে প্রতারনার বিষয়টি তার কাছে উপস্থাপন করা হয়। সে বিষয়টি স্বীকার করে। এ বিষয়ে বরিশাল সিটি কর্পোরেশনের প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার দাস জানান, “প্রতারনার বিষয়টি বুঝতে পেরে প্রতারক মুন্নাকে কৌশলে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT