হিজলায় গনি মোল্লা হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন হিজলায় গনি মোল্লা হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন - ajkerparibartan.com
হিজলায় গনি মোল্লা হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

3:09 pm , October 26, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ হিজলায় প্রতিপক্ষের হামলায় গনি মোল্লা হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১ টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের মাধ্যমে এ দাবী করেছেন নিহতের স্ত্রী হাজেরা বেগম। লিখিত বক্তব্যের মাধ্যমে তিনি জানান, গত ১০ অক্টোবর ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে আনোয়ার মোল্লা ও পাশের বাড়ির জাকির জমাদ্দারের পরিবারের মধ্যে ঝগড়া হয়। ওই দিন সন্ধ্যায় প্রতিপক্ষরা চাচা আনোয়ার মোল্লাকে মান্দ্রা বাজারে খবর দিয়ে নেয়। সে বাজারে গেলে জাকির জমাদ্দার, কাঞ্চন জমাদ্দার, জাকির, রুবেল জমাদ্দার, সেলিম জমাদ্দার, সোহেল জমাদ্দার, মিলন জমাদ্দার, রিয়াজ জমাদ্দার, ফারুক জমাদ্দার সহ ১০/১৫ জন চাচা আনোয়ার মোল্লাকে মারধর করে। এ সময় তাকে রক্ষায় গনি মোল্লা এগিয়ে গেলে তাকেও মারধর করে গুরুতর আহত করে। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা করলেও তার অবস্থার অবনতি হয়। তখন তাকে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তুসুস্থ না হওয়ায় চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়। সেখানের উদ্দেশ্যে নেয়ার পথে সন্ত্রাসী বাহিনী পুনরায় হামলা করে। এতে ঘটনাস্থলেই গনি মোল্লার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের হাজেরা বেগম বাদী হয়ে হিজলা থানায় মামলা করতে যায়। কিন্তুপুলিশ মামলা না নিয়ে গড়িমশি করছে বলে অভিযোগ করেন নিহত গনি মোল্লার স্ত্রী হাজেরা বেগম। এ বিষয়ে হিজলা থানার অফিসার ওসি ইউনুস মিয়া বলেন, গনি মোল্লা আগে থেকেই অসুস্থ ছিলেন। তিনি ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। মারধরের পর তিনি হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় মৃত্যুবরন করেন। এ ঘটনায় থানায় একটি সাধারন ডায়রী করা হয়েছে। তিনি আরো বলেন, এখন পর্যন্ত পোস্টমটেম রিপোর্ট হাতে পাইনি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। কিন্তু এ ঘটনায় কেউ মামলা করতে আসেনি বলে জানান তিনি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নিহত গনি মোল্লার ছেলে আ. ছত্তার মোল্লা, গনি মোল্লার চাচাতো ভাই বাবুল মোল্লা।
স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পন্ড
নিজস্ব প্রতিবেদক ॥ দ্রব্যে মুল্যের উর্ধ্বগতির প্রতিবাদে নগরীতে আয়োজিত স্বেচ্ছাবেক দলের বিক্ষোভ পুলিশী বাঁধায় পন্ড হয়েছে। গতকাল মঙ্গলবার নগরীর সদর রোড দলীয় কার্যালয় থেকে মহানগর স্বেচ্ছাসেবক দল এ মিছিলের চেষ্টা করে। এ সময় দলীয় কার্যলয়ের সামনে তাদের বাধা দেয় পুলিশ। তাদের বাঁধায় বিক্ষোভ মিছিল পন্ড হয়েছে। এরআগে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের মহানগর সভাপতি মাহবুবুর রহমান পিন্টু। এ সময় বক্তব্য রাখেন মহানগর সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু, সহ-সভাপতি মতিউর রহমান মিঠু, আঃ মোমেন কোটন, আরমান সিকদার নুন্না, যুগ্ম সম্পাদক রিয়াজ খান মিল্টন, তারেক সোলাইমান, প্রচার সম্পাদক ডা. আনিস, সোহাগ খান,আল-আমিন নয়ন ও মোঃ মুছা প্রমুখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT