চরফ্যাসনে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতকারী যুবক গ্রেপ্তার চরফ্যাসনে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতকারী যুবক গ্রেপ্তার - ajkerparibartan.com
চরফ্যাসনে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতকারী যুবক গ্রেপ্তার

2:40 pm , October 25, 2021

 

চরফ্যাসন প্রতিবেদক ॥ চরফ্যাসনে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি নিজ নামীয় ফেইজবুক আইডিতে শেয়ার করে ভাইরাল করার অভিযোগে মো. নয়ন মাঝি (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দিবাগত রাতে চর তোফাজ্জল গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেছেন দুলারহাট থানা পুলিশ।এঘটনায় নুরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের নেতা বজলুল হক বাদী হয়ে রাতেই দুলারহাট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। গতকাল সোমবার গ্রেপ্তারকৃত নয়ন মাঝিকে চরফ্যাসন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত যুবক চর তোফাজ্জল গ্রামের সৈয়দ আহম্মদ মাঝির ছেলে।
পুলিশ জানায়, ফেইজবুকে নিজ নামীয় আইডিতে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করে ভাইরাল করেন নয়ন মাঝি। বিষয়টি দৃষ্টিগোচর হলে নুরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের নেতা বজলুল হক রোববার রাতে দুলারহাট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রাতেই পুলিশ নয়নকে গ্রেপ্তার করেন।
দুলারহাট থানার অফিসার ইন চার্জ মো. মোরাদ হোসেন জানান, নয়ন মাঝি নিজ নামীয় ফেইজবুক আইডি থেকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করে অপপ্রচার করে। পাশাপাশি সে তার আইডি থেকে সমাজ ও রাষ্ট্রের জন্য ক্ষতিকর এমন উস্কানী মূলক অপপ্রচার চালায়,যা তার আইডিতে দৃশ্যমান হয়েছে। গ্রেপ্তারকৃত নয়নকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT