লালমোহনে এ্যাসিল্যান্ডের নাম ভাঙিয়ে টাকা হাতিয়েছে প্রতারক চক্র লালমোহনে এ্যাসিল্যান্ডের নাম ভাঙিয়ে টাকা হাতিয়েছে প্রতারক চক্র - ajkerparibartan.com
লালমোহনে এ্যাসিল্যান্ডের নাম ভাঙিয়ে টাকা হাতিয়েছে প্রতারক চক্র

2:50 pm , October 19, 2021

লালমোহন প্রতিবেদক ॥ লালমোহনের সহকারী কমিশনার (ভূমি) এর নাম ভাঙিয়ে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে লালমোহন পৌর শহরের মিতু বেকারীতে ০১৬১০৪৭৩০৩৭ নাম্বার থেকে কল দিয়ে নিজেকে লালমোহনের এ্যাসিল্যা- দাবী করে বিকাশের মাধ্যমে ৬০ হাজার টাকা হাতিয়ে নেয় একটি প্রতারক চক্র। এছাড়াও মুসলিম, আরাফাত, আপ্যায়ন ও আরজু হোটেল মালিকদের নাম্বার সংগ্রহ করে তাদেরকেও কল দিয়ে টাকা চেয়েছিল চক্রটি। জানা যায়, লালমোহন পৌরসভার লাইসেন্স শাখার কর্মকর্তা মফিজুল ইসলামকে ওই প্রতারক চক্র নিজেকে লালমোহনের এসিল্যা- দাবী করে ওই সব দোকান মালিকদের কাছে পাঠানো হয়। এর মধ্যে আরাফাত হোটেল ও মুসলিম হোটেল মালিকদের বিষয়টি সন্দেহ হলে তারা লালমোহন এসিল্যান্ড অফিসে যান। সেখানে গিয়ে জানতে পারেন প্রতারক চক্রের ফাঁদে পড়েছেন তারা।
এদিকে, নিজের নাম জড়ানোর কারণে বিষয়টি খতিয়ে দেখতে সোমবার রাতে মাঠে নেমেছেন লালমোহন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. জাহিদুল ইসলাম। এসময় তিনি দোকান মালিকদের বক্তব্য অনুযায়ী পৌরসভার লাইসেন্স শাখার কর্মকর্তা মফিজুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন। মফিজুল ইসলাম নিজেও ওই চক্রের প্রতারণার শিকার হওয়ায় তাকে পরে ছেড়ে দেওয়া হয়।
এ ব্যাপারে লালমোহন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. জাহিদুল ইসলাম বলেন, আমার নাম ভাঙিয়ে বিভিন্ন দোকান থেকে টাকা দাবী করার অভিযোগ পেয়েছি। আমি বিষয়টি খতিয়ে দেখেছি। পরে জানতে পেরেছি এটি একটি প্রতারক চক্রের কাজ।
তিনি আরও বলেন, যদি কেউ আমার নাম করে অর্থ দাবী করে বিষয়টি দ্রুত আমাকে জানানোর অনুরোধ রইলো।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT