শেখ রাসেল বেঁচে থাকলে হতেন বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি -প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শেখ রাসেল বেঁচে থাকলে হতেন বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি -প্রতিমন্ত্রী জাহিদ ফারুক - ajkerparibartan.com
শেখ রাসেল বেঁচে থাকলে হতেন বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি -প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

3:16 pm , October 18, 2021

‘শেখ রাসেল বেঁচে থাকলে হতেন বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি। রাজনৈতিক কারণে ১০ বছরের শিশুকে এমন নির্মম হত্যা করার নজির আর দেখা যায় না। তাই আজ জন্মদিনের উপলক্ষেও শোকের ছায়া। গতকাল সোমবার শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালনে শেখ রাসেল দিবসের প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি এসব কথা বলেন। দুপুরে রাজধানীর গ্রীণরোডের পানি ভবনের হলরুমে পানি সম্পদ মন্ত্রনালয়ের আয়োজনে সভায় বিশেষ অতিথি ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি। তিনি বলেন,’ ঘাতকেরা শিশু রাসেলকেও রেহাই দেয় নি কারণ বঙ্গবন্ধুর রক্ত। বঙ্গবন্ধুর রক্ত বেঁচে থাকলে কি হয় তার প্রমাণ প্রধানমন্ত্রী।
সভার সভাপতি সিনিয়র সচিব কবির বিন আনোয়ার বলেছেন, আগামী বছর থেকে দিবসটি আরো শিশু-কিশোরদের সমাগমে মুখরিত করা এবং চিত্রাঙ্কন বা আবৃতি প্রতিযোগিতার মাধ্যমে মেধা বিকাশে উদ্যমী পদক্ষেপ ব্যবস্থা করার আশাবাদ ব্যক্ত করেন। মাঈনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক ফজলুর রশিদ। অনুষ্ঠান শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এর আগে পানি ভবনস্থ শেখ রাসেল প্রতিকৃতিতে ফুলেল পুষ্পস্তবক অর্পন ও ১ মিনিট নিরবতা পালন করা হয়।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT