ভাটারখালের আলমগীর বাহিনীর সন্ত্রাসী হামলায় আহত ৫ ভাটারখালের আলমগীর বাহিনীর সন্ত্রাসী হামলায় আহত ৫ - ajkerparibartan.com
ভাটারখালের আলমগীর বাহিনীর সন্ত্রাসী হামলায় আহত ৫

3:28 pm , October 16, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর ভাটারখাল কলোনীতে পূর্ব বিরোধকে কেন্দ্র করে আলমগীর বাহিনীর সন্ত্রাসী হামলায় নারীসহ ৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তবে এদের মধ্যে গুরুতর আহত সাদ্দাম শাহকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, হালিম শাহ ও লেবার সরদার আলমগীরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। সেই বিরোধকে কেন্দ্র করে আলমগীরের লোকজন ধারালো অস্ত্র নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় হালিম শাহ’র পরিবারের উপর আকস্মিক হামলা চালিয়েছে। তারা হালিম শাহ’র বাসায় ভাংচুর করেছে। এতে হালিম শাহ’র পরিবারের ৫ জন আহত হয়েছেন। এ সময় হালিম শাহ’র ছেলে সাদ্দামকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। খবর পেয়ে পুলিশের উচ্চপদস্থ এক কর্মকর্তাসহ কোতয়ালি থানা পুলিশের ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এই ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এ ঘটনায় সাদ্দামের মা মোসা. বেবী আক্তার মামলা করেছেন। মামলায় ৮ জন নামধারী ও অজ্ঞাতনামা ২০/৩০ জনকে আসামী করা হয়েছে। আসামীরা হলো- ভাটারখাল এলাকার বাসিন্দা মৃত মাজেদের ছেলে আলমগীর সরদার (৫২), একই এলাকার মো. আইয়ুব আলী সরদারের ছেলে নাইম শাহ হত্যা মামলার ১নং আসামি মো. সুমন (৩২), মো. আলমগীর সরদারের ছেলে মো. রুবেল (২৮), নাজেম সরদারের ছেলে আজাহার (৫০), আজাহার এর ছেলে, শিপন (২৫), আলমগীর সরদারের মেয়ে মোসা. লিমা (২৭), আলমগীর সরদারের মেয়ে মোসা. রুবি (৩০) ও আজাহারের স্ত্রী রিনা বেগম (৪২)।
সাদ্দাম শাহ’র ভাই তারেক শাহ জানান, হামলায় সাদ্দাম ছাড়াও তাদের পক্ষের তানিয়া, সাদ্দাম শাহ’র স্ত্রী নিপু সহ বেশ কয়েকজন আহত হয়েছেন। কিন্তু সাদ্দামের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার লক্ষে ঢাকায় প্রেরণ করা হয়েছে।
এদিকে সাদ্দাম শাহ’র খালাতে বোন তানিয়া জানিয়েছেন, কোতোয়ালী থানার ওপেন হাউজ ডে সভায় মাদক ব্যবসায়ী, কিশোর গ্যাংদের বিরুদ্ধে অভিযোগ দেওয়ায় এ ঘটনা ঘটেছে। কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম জানিয়েছেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে বর্তমানে শান্ত রয়েছে এলাকা। তিনি আরও জানান, এই ঘটনায় উভয়পক্ষের দুটি মামলা হয়েছে। তদন্ত প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT