ভোলায় তৌহিদী জনতার বিক্ষোভ ভোলায় তৌহিদী জনতার বিক্ষোভ - ajkerparibartan.com
ভোলায় তৌহিদী জনতার বিক্ষোভ

3:06 pm , October 16, 2021

মোঃ আফজাল হোসেন, ভোলা ॥ কুমিল্লাহ ঘটনা নিয়ে ভোলায় তৌহিদী জনতার ব্যানারে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। গতকাল শনিবার হাটখোলা জামে মসজিদ প্রাঙ্গনে প্রতিবাদ সমাবেশ হয়। এতে হাজার হাজার মানুষ অংশ নেয়। ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ এর সভাপতি মাওলানা আব্দুর রহমান খান তালুকদার এর সভাপতিত্বে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
সমাবেশে আরো বক্তব্য রাখেন, জাতীয় ওলামা মাশায়েক আইম্মাহ পরিষদের ভোলা জেলা সভাপতি মুফতি ইয়াছিন নবীপুরী, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম, ইসলামী আন্দোলনের ভোলা জেলা উত্তর শাখার সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান মোমতাজী, ঈমান আক্বীদা সংরক্ষণ কমিটির ভোলা জেলার সাধারণ সম্পাদক মাওলানা মোঃ তাজউদ্দিন ফারুকী, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মাহ পরিষদ ভোলা জেলার সাধারণ সম্পাদক মাওলানা মোঃ মিজানুর রহমান, ইসলামী আন্দোলনের ভোলা উত্তর জেলার সাধারন সম্পাদক মাওলানা মোঃ তরিকুল ইসলাম, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ সহ-সভাপতি আলহাজ্ব মুফতি আহাম্মদ উল্যাহ, জাতীয় ঈমাম সমিতি ভোলা জেলার সভাপতি আলহাজ্ব মাওলানা মীর মোহাম্মদ বেলায়েত হোসেন, ভোলা দারুল হাদীস কামিল মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মোঃ আমিনুল হক নোমানী, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ সহ-সম্পাদক মাওলানা মোঃ আকতার হোসেন, জাতীয় শিক্ষক সহ-সভাপতি ফোরামের মাওলানা মোঃ আব্দুর রহমান চৌধুরী, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের দপ্তর সম্পাদক এইচ এম ইব্রাহিম প্রমুখ। এ সময় বক্তারা বলেন, একের পর এক ঘটনা ঘটেই যাচ্ছে আর সরকার বসে তামাশা দেখছে। কোন বিচাঁর করেছে না। বিচাঁর চাইলে উল্টো গুলি করে হত্যা করা হচ্ছে। দ্রুত অপরাধীদের বিচাঁর করা না হলে আরো কঠোর আন্দোলন দেয়া হবে।
পরে মানুষের স্রোত শুরু হয় আর সাথে যোগ হয় নানান ধরনের স্লোগান। স্লোগানে স্লোগানে ভোলার বাতাস প্রকম্পিত হয়ে উঠে। দলমত নির্বেশেষে সর্বস্তরের মানুষে আল কোরআনের অবমান সইবে নারে মুসলমান শ্লোগান নিয়ে শুরু করে বিক্ষোভ মিছিল। শহরের হাটখোলা জামে মসজিদ প্রাঙ্গন থেকে শুরু হয়ে মহাজনপট্রি, সদর রোড, বাংলাস্কুল মোড়, নতুন বাজার গিয়ে মিছিলটি শেষ হয়।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT