কোন ধরনের বিশৃঙ্খলা বরদাস্ত করবো না -পানি সম্পদ প্রতিমন্ত্রী কোন ধরনের বিশৃঙ্খলা বরদাস্ত করবো না -পানি সম্পদ প্রতিমন্ত্রী - ajkerparibartan.com
কোন ধরনের বিশৃঙ্খলা বরদাস্ত করবো না -পানি সম্পদ প্রতিমন্ত্রী

2:52 pm , October 11, 2021

ব্যক্তিগত তহবিল থেকে পূজামন্ডপে অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক ॥ পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপির ব্যক্তিগত তহবিল থেকে নগরী ও সদর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের জন্য দেয়া অনুদানের অর্থ বিতরন করা হয়েছে। গতকাল সোমবার বরিশাল সার্কিট হাউজ মিলনায়তনের ধানসিড়ি সম্মেলন কক্ষে এ অর্থ বিতরন করা হয়। এছাড়াও এ অনুষ্ঠানে জেলার পূজা মন্ডপের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া চাল ও জেলা প্রশাসকের পক্ষ থেকে দেয়া টি-শার্ট এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরন করা হয়েছে। জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে এ বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী সবসময় বলেন ধর্ম যার যার উৎসব সকলের। দুর্গাপূজার উৎসবের এই আনন্দে অংশগ্রহন করতে আমিও এসেছি। আপনাদের সাথে আমার আনন্দটা ভাগবাটোয়ারা করতেই আমিও কিছু উদ্যোগ হাতে নিয়েছি।
তিনি বলেন, আমরা একে অপরের ভাই, একসাথে সবাই বসবাস করি, কারন দেশটা আমাদের। একাত্তরের মুক্তিযুদ্ধে দেশটাকে স্বাধীন করা হয়েছে, যে স্বাধীনতা আমরা ভোগও করছি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশটা আজ একটা সম্মানজনক স্থানে অবস্থান করছে। আমারা সকলে মিলে কাজ করেছি বলেই আজ আমরা উন্নয়নশীল দেশের কাতারে চলে এসেছি। ৩১ সালের মধ্যে আমরা মধ্যম আয়ের দেশ এবং ৪০ সালে সমৃদ্ধশালী দেশে পৌছাবো।
প্রতিমন্ত্রী বলেন, দুর্গাপূজাতে আয়োজন ঘিরে আমরা কোন ধরনের বিশৃঙ্খলা বরদাস্ত করবো না। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনসহ ভলান্টিয়াররা মিলে দুর্গাপূজা যাতে নির্বিঘেœ শান্তিতে সম্পন্ন হয়, সে লক্ষে সংশ্লিষ্ট সবার সাথে আলোচনা হয়েছে। জেলা প্রশাসককেও অনুরোধ জানানো হয়েছে, যাতে করে পূজোর সময় যাতে কোন ধরণের বিশৃঙ্খলা না হয়। গতবছর করোনার সংক্রমনের কারনে উৎসবের আয়োজন সেভাবে হয়নি,তবে এবারেও কিন্তু করোনার সংক্রমন যায়নি। আর পূজা মন্ডপে অনেক ভিড় হয়, তাই সবাই যেন মাস্ক পরে আসে সেটা খেয়াল রাখতে হবে। আর নিরাপত্তায় নিয়োজিতরাও এটা এনশিওর করবেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মুনিবুর রহমান, বিসিবির পরিচালক আলমগীর খান আলো, মহানগর আওয়ামী লীগ নেতা মাহমুদুল হক খান মামুন, ২০নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর শরীফ মোঃ আনিছুর রহমান (আনিছ শরীফ), উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড. মাহবুবুর রহমান মধু, জেলা পূজা উদযাপন পরিষদ এর সভাপতি রাখাল চন্দ্র দে, সাধারণ সম্পাদক মানিক মুখার্জী, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি তমাল মালাকার ও সম্পাদক চঞ্চল দাশ পাপ্পা প্রমুখ।
প্রধান অতিথি পানিসম্পদ প্রতিমন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে নগরী ও জেলার ৬৮ টি পূজামন্ডপের জন্য ৭ হাজার টাকা করে মোট ৪ লক্ষ ৭৬ হাজার টাকা বিতরণ করেন।
পাশাপাশি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে ৫শত কেজি করে চালের ডিউ লেটার তুলে দেন। একই সময় জেলা প্রশাসনের পক্ষ থেকে ৬৩৩ টি পূজামন্ডপের জন্য ৬ হাজার ৫শত টিশার্ট এবং ৬৩৩ টি হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT