পূজাম-পের জন্য জেলা প্রশাসনের টিশার্ট ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ পূজাম-পের জন্য জেলা প্রশাসনের টিশার্ট ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ - ajkerparibartan.com
পূজাম-পের জন্য জেলা প্রশাসনের টিশার্ট ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

3:59 pm , October 9, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীসহ জেলার সকল পূজা মন্ডপের জন্য টি-শার্ট ও হ্যান্ড স্যানেটাইজার বিতরন করেছে জেলা প্রশাসন। গতকাল শনিবার দুপুরে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে এসব বিতরন করা হয়। জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের পক্ষে এসব বিতরন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার মোঃ নাজমূল হুদা, জেলা পূজা উদযাপন পরিষদ এর সাধারণ সম্পাদক মানিক মুখার্জী, সভাপতি মহানগর পূজা উদযাপন পরিষদ তমাল মালাকার ও সম্পাদক চঞ্চল দাশ পাপ্পা প্রমুখ।
নগরীসহ জেলার ৬৩৩ টি পূজাম-পের জন্য ৬৫০০ টিশার্ট, ৬৫০ টি হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। জেলা প্রশাসনের পক্ষ থেকে পূজাকে ঘিরে এরই মধ্যে নেওয়া হয়েছে সব ধরনের প্রস্তুতি। জেলায় মোট পূজা মন্ডপের সংখ্যা ৬৩৩ টি। এর মধ্যে বাকেরগঞ্জ উপজেলা ৭১ টিকে, গৌরনদী উপজেলা ৮৫ টি, মুলাদী উপজেলা ১১ টি, মেহেন্দিগঞ্জ উপজেলা ২৪ টি, হিজলা উপজেলা ১৫ টি, আগৈলঝাড়া উপজেলা ১৫৯ টি, বাবুগঞ্জ উপজেলা ২৫ টি, বরিশাল সদর উপজেলায় ২৪ টি, বরিশাল মহানগর ৪৪ টি, বানারীপাড়া উপজেলা ৫৯ টি, উজিরপুর উপজেলা ১১৬ টি পূজা মন্ডপ। প্রস্তুত রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা, পূজা উদযাপন কমিটির পক্ষ থেকে নেওয়া হয়েছে নিরাপত্তা কার্যক্রম। জেলা প্রশাসক জসীমউদ্দীন হায়দার বলেন, পূজা নির্বিঘœ করতে নেয়া হয়েছে পর্যাপ্ত ব্যবস্থা। থাকছে পর্যাপ্ত মোবাইল কোর্ট টিম, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী সকল পূজাম-পে পৌঁছে দেওয়া হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT