২৮ নং ওয়ার্ডে ভোটের পর সাংবাদিকসহ ৩ জনকে কুপিয়ে জখম ২৮ নং ওয়ার্ডে ভোটের পর সাংবাদিকসহ ৩ জনকে কুপিয়ে জখম - ajkerparibartan.com
২৮ নং ওয়ার্ডে ভোটের পর সাংবাদিকসহ ৩ জনকে কুপিয়ে জখম

3:11 pm , October 7, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর ২৮ নং ওয়ার্ডে উপ নির্বাচন ভোটের পর স্থানীয় দৈনিকের আলোকচিত্রিসহ ৩ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে ফলাফল ঘোষণার পরে এনএস আলিম মাদ্রাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলো- নুরুল হক মিয়াজী (৪৩), মাহমুদ (৪৪) ও স্থানীয় দৈনিক ভোরের অঙ্গীকার পত্রিকার আলোকচিত্রি মোঃ শাকিল (২৫)।
প্রত্যক্ষদর্শীরা জানান ফলাফল ঘোষনার পর এনএস আলিম মাদ্রাসা কেন্দ্রে বিজয়ী প্রার্থী জাহিদ হোসেনের কর্মী সমর্থকদের উপর হামলা চালায় পরাজিত প্রার্থী গোলাম কবির মামুনের ছেলেসহ সমর্থক ও কর্মীরা। এ সময় দেশীয় অস্ত্র দিয়ে তারা ৩ জনকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে।এ বিষয়ে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কমলেশ চন্দ্র হালদার বলেন একটি কেন্দ্রে নির্বাচন পরবর্তী হামলার খবর পেয়েছি। কিন্তু সন্ধ্যা পর্যন্ত কোন প্রার্থীর পক্ষ থেকে অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT