কম দামে পন্য দেয়ার প্রলোভনে অর্থ হাতিয়ে নেয়ার প্রতারনায় স্বামী-স্ত্রী ও ছেলে আটক কম দামে পন্য দেয়ার প্রলোভনে অর্থ হাতিয়ে নেয়ার প্রতারনায় স্বামী-স্ত্রী ও ছেলে আটক - ajkerparibartan.com
কম দামে পন্য দেয়ার প্রলোভনে অর্থ হাতিয়ে নেয়ার প্রতারনায় স্বামী-স্ত্রী ও ছেলে আটক

3:36 pm , October 6, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ কম দামে ফার্নিচারসহ বিভিন্ন পন্য দেয়ার প্রলোভনে ক্রেতাদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ায় স্বামী-স্ত্রী ও সন্তানকে আটক করেছে পুলিশ। সোমবার এয়ারপোর্ট থানার পুলিশ তাদের আটক করে। গতকাল বুধবার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। আটককৃতরা হলো-সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের কাগাশুরা গ্রামের মৃত বারেক শেখের কন্যা শাহিনুর বেগম (৪৩), স্বামী আমিনুল ইসলাম সুমন মোল্লা (৩৬) ও তাদের ছেলে শাহারিয়ার ইসলাম শাকিল (১৭)।
সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. জাকির হোসেন মজুমদার জানান, আটক স্বামী-স্ত্রী ও সন্তান এক বছর পূর্বে কাগাশুরা বাজারের বারেক শেখ সুপার মার্কেটে “বন্ধু জন ফার্নিচার মেলা এন্ড ভ্যারাইটিজ স্টোর” নামে একটি দোকান চালু করে। তারা কম দামে অল্প অল্প করে টাকা জমা নিয়ে ফার্নিচারসহ গৃহস্থলী বিভিন্ন পন্য বিক্রি করার প্রলোভন দিয়ে এ পর্যন্ত কয়েকশত জনের কাছ থেকে প্রতিদিন সর্বোচ্চ ২০০ থেকে সর্বনি¤œ ৫০ টাকা হারে আদায় করে। কয়েক ক্রেতাকে কিছু পন্য দিয়েছে। বাকিদের কোন পন্য দেয়নি। এভাবে তারা আনুমানিক ২০ থেকে ৩০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। সাধারন ক্রেতাদের বিশ্বাস অর্জনে তারা একটি রশিদ দিয়েছে। যার কোন আইনগত ভিত্তি নেই। পন্যর না পেয়ে ক্রেতারা তাগিদ দিলে গত তিন মাস ধরে স্বামী-স্ত্রী ও সন্তান পালিয়ে বেড়াচ্ছে।
কাশিপুর ইউনিয়নের পূর্ব বিল্ববাড়ী গ্রামের মো. ইউসুফ হাওলাদারের স্ত্রী লাইলী আক্তার গত ২৭ ফেব্রুয়ারী থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন ১০ টাকা, ২০ টাকা, ৩০ টাকা করে ৩ হাজার ৫৫০ টাকা জমা দিয়েছেন। এখন তাকে পন্য বা টাকা ফেরত না দেয়ায় তিনি বাদী হয়ে এ তিন জনের নামে একটি প্রতারনা ও আতœসাতের মামলা করেছেন।
গত ৪ অক্টোবর রাত সাড়ে ১০ টার দিকে শাহিনুর বেগম,তার স্বামী আমিনুল ইসলাম সুমন মোল্লা ও তাদের ছেলে শাহারিয়ার ইসলাম শাকিল টাকা উত্তোলন করে পূর্ববিল্ববাড়ী হারুনের দোকানের সামনে ভুক্তভোগীরা তাদের আটকে রেখে এয়ারপোর্ট থানা পুলিশকে খবর দেয়। তারা গিয়ে আটক করেছেন।
উপ-পুলিশ কমিশনার আরো জানিয়েছেন, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনার সত্যতা স্বীকার করেছে। স্বামী-স্ত্রীকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। এছাড়া ছেলে শাকিলকে সমাজ সেবা অফিসের প্রবেশন অফিসারের জিম্মায় দেয়া হয়েছে।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিন) মোঃ ফজলুল করিম ফজলু, কাউনিয়া ও এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার মোঃ রবিউল ইসলাম শামীম, এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT