পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপনের নির্দেশ পুলিশ কমিশনারের পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপনের নির্দেশ পুলিশ কমিশনারের - ajkerparibartan.com
পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপনের নির্দেশ পুলিশ কমিশনারের

3:35 pm , October 6, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর সকল পূজা মন্ডপে নিরাপত্তায় সিসি ক্যামেরা স্থাপনের নির্দেশ দিয়েছেন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান। গতকাল বুধবার দুপুরে নগরীর পুলিশ লাইন্সের ড্রিল শেডে অনুষ্ঠিত আইন শৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভায় এই নির্দেশনা দেন। এ সময় তিনি আরো বলেন, দুর্গাপূজা শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে উদ্যাপনের লক্ষ্যে পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। নগরীকে বিভিন্ন স্তরের নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হবে। সকল আইন শৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে এ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। তাই যেকোনো বিষয়ে গুজবে কান না দিয়ে সরাসরি আমাদেরকে অবহিত করুন। প্রয়োজনে ৯৯৯ ট্রিপল নাইনে কল করুন।
সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) মোহাম্মদ ইব্রাহিম এর সঞ্চালনায় পূজা উদযাপন সংক্রান্তে ঝুঁকি পর্যালোচনা, নিরাপত্তা পরিকল্পনা প্রণয়ন, ফোর্স মোতায়েন, ডিউটি স্থান, ডিউটি পোস্টের সংখ্যা, ফোর্সের সংখ্যা, পূজা উদযাপন কমিটির করনীয়-বর্জনীয়, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কর্তৃক প্রদত্ত নির্দেশনা ও ট্রাফিক ব্যবস্থা নিয়ে উন্মুখ আলোচনা করা হয়। আলোচনাকালে বিভিন্ন পূজা উদযাপন কমিটির পক্ষ থেকে আগত সদস্যরা নানান বিষয় তুলে ধরেন।
সমন্বয় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) মোহাম্মদ এনামুল হক, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপঃ এন্ড প্রসিকিউশন) মোকতার হোসেন, উপ-পুলিশ কমিশনার (উত্তর) জাকির হোসেন মজুমদার, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম তানভীর আরাফাত, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভুঞা, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মনজুর রহমান, ডিজিএফআই বরিশাল প্রতিনিধি, এনএসআই বরিশাল প্রতিনিধি, র‌্যাব-৮ বরিশাল প্রতিনিধি, বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা, ফায়ার সার্ভিস প্রতিনিধি, আনসার বরিশাল প্রতিনিধিসহ বিএমপির অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT