চরমোনাইতে স্কুল ছাত্র হত্যায় মামলা চরমোনাইতে স্কুল ছাত্র হত্যায় মামলা - ajkerparibartan.com
চরমোনাইতে স্কুল ছাত্র হত্যায় মামলা

3:31 pm , October 6, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ চরমোনাই ইউনিয়নের রাজারচর গ্রামের চরকান্দা এলাকার একটি কলাবাগান থেকে উদ্ধারকৃত স্কুল ছাত্র মো. সাকিবের মরদেহ ময়নাতদন্ত শেষে বুধবার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অজ্ঞাতনামাদের আসামী করে মামলা দায়ের করা হয়েছে। কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের পিতা আনোয়ার হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। তবে ওই মামলায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য যাকে আনা হয়েছিল সে হত্যার ব্যাপারে মুখ খোলেনি। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। মঙ্গলবার সন্ধ্যায় সাকিবের মরদেহ ?উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য বরিশাল শের ?ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। ?নিহত সাকিব রাজারচর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল এবং ওই এলাকার আনোয়ার হোসেনের ছেলে। পুলিশের ধারণা সাকিবকে হত্যার পর মরদেহ কলাবাগানে ফেলে রাখে দুর্বৃত্তরা। অজ্ঞাতনামা আসামী করে নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন বলে জানিয়েছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম।
নিহতের পরিবারের সদস্যরা জানান, গত ৩ অক্টোবর সন্ধ্যায় এক কিশোর বাড়ি থেকে সাকিবকে ডেকে নিয়ে যায়। রাতে সাকিব আর বাড়ি ফেরেনি। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। এমনকি বিভিন্ন স্বজনের বাড়ি থেকে শুরু করে সাকিবের বন্ধুদের বাড়িতেও খোঁজ নিয়ে তার সন্ধান মেলেনি।
মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে কিছু দূরে কলাবাগানের একটি ঝোপের মধ্যে মরদেহ দেখে স্থানীয়রা সাকিবের বাড়িতে খবর দেয়। এরপর সাকিবের স্বজনরা সেখানে গিয়ে মরদেহ সনাক্ত করেন। খবর পেয়ে বিকেলে কোতোয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল করেন।
সাকিবের একাধিক বন্ধু ও স্থানীয়রা বলেন, সাকিবের সঙ্গে এক কিশোরীর প্রেমের সম্পর্ক নিয়ে আরেক কিশোরের সাথে দ্বন্দ্ব চলছিল দীর্ঘদিন ধরে। এছাড়া সাকিবের সাথে গ্রামের কোন ছেলেদের দ্বন্দ্ব নেই। তাদের ধারণা ওই প্রেমের জের ধরে সাকিবকে হত্যা করা হতে পারে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT