মহানগর বিএনপির কমিটি নিয়ে ঢাকায় গেছেন সরোয়ার বিরোধীরা মহানগর বিএনপির কমিটি নিয়ে ঢাকায় গেছেন সরোয়ার বিরোধীরা - ajkerparibartan.com
মহানগর বিএনপির কমিটি নিয়ে ঢাকায় গেছেন সরোয়ার বিরোধীরা

3:14 pm , October 4, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ মহানগর বিএনপির কমিটি গঠনের খবর পেয়ে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের শীর্ষ এক ডজন নেতা ঢাকায় গেছেন। কেন্দ্রীয় নেতাদের সাথে সৌজন্য সাক্ষাত করতে তাদের এই যাত্রা বলে জানিয়েছেন নেতারা। তবে এরা সবাই মহানগর বিএনপির সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ার বিরোধী। এর কয়েক দিন আগে এ্যাড. সরোয়ার তার অনুসারীদের নিয়ে ঢাকায় কেন্দ্রীয় নেতাদের সাথে সাক্ষাত করেছেন। রেশ ধরে বিরোধীরা শিবিরের নেতারা ঢাকায় গিয়েছেন। তারা দলের মহাসচিব, বরিশাল বিভাগীয় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকসহ বেশ কয়েকজন নেতার সাথে দেখা করবেন। এ বিষয়ে মহানগর বিএনপির যুগ্ম সাধারনসম্পাদক ও নগরীর ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবির জাহিদ বলেন, কেদ্রীয় নেতাদের সাথে সৌজন্য সাক্ষাত করতে ঢাকায় যাচ্ছি। কেন্দ্রীয় নেতাদের কাছে কোন নালিশ কিংবা মিথ্যাচার করতে নয়, বিএনপির প্রকৃত চিত্র নেতাদের কাছে তুলে ধরা হবে।
এ্যাড. জাহিদ বলেন, শুনেছি কেন্দ্রীয় নেতাদের কাছে গুটি কয়েক কর্মী নিয়ে গিয়ে চরম মিথ্যাচার ও অসত্য তথ্য তুলে ধরা হয়েছে। কেন্দ্র যাতে বিভ্রান্ত না হয় সেজন্যই তাদের সাথে সাক্ষাত করা হবে।
তিনি আরো বলেন, যে কোন সময় মহানগর বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করা হবে। তাই রাজ পথের প্রকৃত নেতাদের নিয়ে যেন কমিটি গঠন করা হয় সেই চেষ্টা করে যাচ্ছি। কেন্দ্র যাতে সুযোগবাদীদের কথায় পথ ভ্রষ্ট না হয় সেজন্য প্রকৃত খোজ খবর নিতে অনুরোধ করব।
তাদের এই সফরে মহানগর বিএনপি, স্বেচ্ছাসেবক, যুব ও ছাত্র দলের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দসহ এক ডজনের অধিক নেতা রয়েছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT