দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ - ajkerparibartan.com
দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

2:49 pm , September 26, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এক পথচারী নিহত হয়েছে। এছাড়াও আহত হয়েছে ২৫ জন। গতকাল রোববার বিকেলে মহাসড়কের নতুন শিকারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পথচারী উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়নের মাদার্শী গ্রামের নির্মল চন্দ্র হালদারের বড় ছেলে নিক্সন চন্দ্র হালদার (৩২)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ছেড়ে যাওয়া জিসান পরিবহনের বাসের (বরিশাল-ব-১১-০০৬৭) সাথে বগুড়া থেকে ছেড়ে আসা তুহিন পরিবহননের (ঢাকা মেট্রো-ব-১৪-০২০৪) বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় তুহিন পরিবহন পাশ দিয়ে যাওয়া মোটর সাইকেল অরোহীকে চাপা দিয়ে সড়কের পাশে ঘরে উঠে পড়ে। এতে ঘটনাস্থলে মারা যায় নিক্সন হালদার। দুর্ঘটনায় উভয় বাসের অন্তত ২৫ যাত্রী আহত হয়েছে। এরমধ্যে গুরুতর আহত ৩জনকে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্য আহতদের মধ্যে নাসিমা বেগম (৩০), আনিসুর রহমান (৪৫), মিলন হাওলাদার (৩০), তুহিনকে (২৬) উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ছাড়া স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ পাঠিয়েছে।
তুহিন পরিবহনের যাত্রী আকবর জানান, দুর্ঘটনার সময় তাদের গাড়িতে ২৫/৩০ জন যাত্রী ছিল। ড্রাইভারকে বেপরোয়া গাড়ি চালানো থেকে একাধিকবার যাত্রীরা নিষেধ করলেও সে কর্ণপাত করেনি।
উজিরপুর মডেল থানার ওসি আলী আর্শাদ জানান, তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
ঘটনা শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসেন উজিরপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারী ও শিকারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার হোসেন।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT