চরফ্যাশনে উম্মুক্ত পরীক্ষায় নকলের মহাৎসব চরফ্যাশনে উম্মুক্ত পরীক্ষায় নকলের মহাৎসব - ajkerparibartan.com
চরফ্যাশনে উম্মুক্ত পরীক্ষায় নকলের মহাৎসব

3:24 pm , September 24, 2021

চরফ্যাশন প্রতিবেদক ॥ চরফ্যাশন বাউবির বিএ/বিএসএস পরীক্ষায় নকলের মহাউৎসব চলছে। ইউএনওর প্রতিনিধি পরীক্ষা চলাকালিন ৫টি পরীক্ষার কক্ষ থেকে ২৫টি নোট-গাইড উদ্ধার করেছেন।
সূত্রে জানা গেছে, উম্মুক্ত বিশ^বিদ্যালয় চরফ্যাশন কোর্স কেন্দ্র রয়েছে ফাতেমা মতিন মহিলা কলেজ। শুক্রবার সকালে বাংলা ভাষা-১ ও বিকালে ইসলামী ষ্টাডিজ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে ১২ টা পর্যন্ত বাংলা ভাষা ও বিকালে ইসলামী স্ট্যাডিজ পরীক্ষায় নকল চলছে হরধমে। ইউএনওর প্রতিনিধি পল্লী উন্নয়ন কর্মকর্তা(আরডিও) এস এম সুমন সকালের পরীক্ষার ৫টি কক্ষ থেকে ২৫টি ছিড়া ও নতুন বই নিয়ে অধ্যক্ষের কক্ষে রেখেছেন বলে এই প্রতিবেদককে জানিয়েছেন।এই কেন্দ্রে মোট ১৯৮জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিলেন, ৭৫জন। বিকালে ১১১ জন পরীক্ষার্থী ছিল। কেন্দ্রে বর্হিরাগতদের হলে বেশ বিশৃংখলা দেখা গেছে।
বাউবি‘র(ভোলা) সহকারী পরিচালক মো. ইউনুচ বলেন, পরীক্ষা চলাকালিন সময় কোন সংবাদ কর্মী কেন্দ্রে প্রবেশ করতে পারবেনা। কেন্দ্রে নকল চললে কি করবে এমন বিষয় তিনি বলেন, সেটা কেন্দ্র কর্তৃপক্ষের ব্যাপার।
পরীক্ষা কেন্দ্রে ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ফাতেমা মতিন মহিলা কলেজের অধ্যক্ষ মো. হোসেন বলেন, পরীক্ষার্থীরা আইডি ও কোর্সের বিষয় জানেনা। এই জন্যে স্বচ্ছতা আনার চেষ্টা করছি। তবে কেন্দ্রে বই পাওয়ার বিষয়টি তিনি স্বীকার করেছেন।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT