লালমোহনে হাসপাতালের ছাদের পলেস্তারার ধ্বস লালমোহনে হাসপাতালের ছাদের পলেস্তারার ধ্বস - ajkerparibartan.com
লালমোহনে হাসপাতালের ছাদের পলেস্তারার ধ্বস

3:02 pm , September 23, 2021

লালমোহন প্রতিবেদক ॥ লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ছাদের পলেস্তারা ধ্বসে পড়েছে। তবে ঘটনার সময় জরুরী বিভাগে কেউ না থাকায় কোন দুর্ঘটনা ঘটেনি। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে। তবে এখনও ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে জরুরী বিভাগের পুরো ছাদটি। যেকোনো সময় ঘটতে পারে বড় ধরনের দুঘর্টনা। এতে করে আতঙ্ক বিরাজ করছে জরুরী বিভাগে দায়িত্ব পালন করা ডাক্তার ও স্টাফদের মধ্যে।
লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ফাহাদ নাসির বলেন, গত দেড় বছর ধরে জরুরী বিভাগের ছাদটি ঝুঁকিপূর্ণ হয়ে রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বারবার জানানোর পরেও সঠিক কোনো পদক্ষেপ গ্রহণ না করায় এ ঘটনা ঘটেছে। দ্রুত জরুরী বিভাগের ছাদটি সংস্কার করা প্রয়োজন, না হয় আরও বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।
এব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. মিজানুর রহমানকে একাধিকবার কল দেয়া হলেও তিনি কল রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. মহসিন খান জানান, ঘটনার সর্ম্পকে আমি শুনেছি। সামনের দিনে যেনো এধরনের ঘটনা না ঘটে সে জন্য আমরা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT