তজুমদ্দিনে শিক্ষকের ঘরে অগ্নিসংযোগ তজুমদ্দিনে শিক্ষকের ঘরে অগ্নিসংযোগ - ajkerparibartan.com
তজুমদ্দিনে শিক্ষকের ঘরে অগ্নিসংযোগ

3:01 pm , September 23, 2021

অভিযোগ নিতে পুলিশের গড়িমসি

মো: আফজাল হোসেন, ভোলা ॥ ভোলার তজুমদ্দিনে একজন অসহায় মাদ্রাসা শিক্ষকের বসত ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার আগেই ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে ঘর মালিকের কয়েক লক্ষাধিক টাকা ক্ষতি হয় বলে জানা যায়।
পারিবারিক সুত্রে জানা যায়, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের কোড়ালমারা গ্রামের মোঃ আলী হোসেনের ছেলে মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ সিরাজ পন্ডিতের ঘরে বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মিরা আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে। পাশ্ববর্তীদের সাথে আলাপ করে জানা যায়, ঘরটি দীর্ঘদিন তালাবদ্ধ অবস্থায় রয়েছে। ঘরে লোকজন না থাকায় রান্না হয় না। এছাড়া ঘরটিতে কোন বিদ্যুৎ সংযোগও নেই। রাতের গভীরে কেউ ঘরটিতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিতে পারে।
সিরাজ পন্ডিতের পিতা মোঃ আলী হোসেন দাবী করেছেন, পুত্রবধুর পরকিয়ার জেরে তাদেরকে হত্যা উদ্দেশ্যে গভীর রাতে ঘরে আগুন দেয়া হয়েছে। তিনি আরো দাবী করেন, গত ২৪ আগষ্ট রাত ৯টায় লালমোহন ইসলামি ব্যাংকের তৃতীয় শ্রেণির কর্মচারী রাসেল ফরাজি (২৮) তার পুত্রবধুর সাথে অনৈতিক কাজ করার সময় হাতেনাতে আটক করা হয়। পরে স্থানীয় আমির ফরাজি পুলিশ আসার পূর্বেই আসামী রাসেলকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় আমার ছেলে সিরাজ পন্ডিত তজুমদ্দিন থানায় তাদের বিরুদ্ধে একটি সাধারণ ডায়রী করেন। এতে ক্ষিপ্ত হয়ে পুত্রবধু জান্নাতুল ফেরদাউস বাদী হয়ে যৌতুক ও নারী নির্যাতন মামলা দায়ের করলে ওই মামলায় আমার ছেলে সিরাজ ৬ দিন ধরে জেল হাজতে রয়েছে। উপ-পরিদর্শক মোঃ আমিনুল ইসলাম খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়েছেন। এসময় তিনি স্থানীয়দের সাথে আলোচনা করে ঘটনা সম্পর্কে বিস্তারিত জানেন। তবে উপস্থিত সাংবাদিকদের তিনি কিছু বলেননি।
এ ঘটনায় সিরাজের ছোট ভাই হাফেজ মোঃ মিরাজ (২৫) বাদী হয়ে পরকীয়া প্রেমিক রাসেলসহ কয়েকজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিতে গেলে পুলিশ অভিযোগ না নিয়ে গড়ি মসি করতে থাকে।
তজুমদ্দিন থানার ওসি এসএম জিয়াউল হক বলেন, এসআই আমিনুলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তার কাছ থেকে পুরো ঘটনা শুনে পড়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। মামলা নিচ্ছে না কেন,জানতে চাইলে বলেন, ছুটিতে ছিলাম। তদন্ত করে ব্যবস্থা নিব।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT