মঠবাড়িয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে কিশোর গ্যাংয়ের হামলা মঠবাড়িয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে কিশোর গ্যাংয়ের হামলা - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে কিশোর গ্যাংয়ের হামলা

3:03 pm , September 22, 2021

 

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়ায় সেলিম চৌকিদার নামের এক ব্যবসায়ির ব্যবসা প্রতিষ্ঠানে কিশোর গ্যাং কর্তৃক হামলা চালিয়ে ভাংচুরের ঘটনায় থানায় মামলা হয়েছে। মঙ্গলবার রাতে ব্যবসায়ি সেলিম চৌকিদার বাদী হয়ে এজাহার নামীয় ১০ জন ও অজ্ঞাতনামা ২০/৩০ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। এঘটনায় থানা পুলিশ শুভ শীল নামে একজনকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করেছে। মামলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া পৌর এলাকার ওয়াপদা রোডে সেলিম চৌকিদারের কনফেকশনারীর দোকানে ২০/৩০ জনের একটি কিশোর গ্যাং চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এতে সেলিম চৌকিদারের পুত্র রুবেল চৌকিদার গুরুতর জখম হয়। এসময় স্থানীয়রা ধাওয়া করে শুভ শীল নামে একজনকে আটক করে থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইটি চাইনিজ কুড়ালসহ শুভ শীলকে আটক করে।
ব্যবসায়ি সেলিম চৌকিদার জানান, সোমবার রাতে এ কিশোর গ্যাংটি আমার বাসা এলাকায় পিকনিক করে। এ সময় কে বা কারা ৯৯৯ এ কল করে থানা পুলিশকে খবর দেয়। এতে তারা আমাকে সন্দেহ করে মঙ্গলবার দুপুরে দেশীয় অস্ত্র নিয়ে আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়।
স্থানীয় সমাজ সেবক কালাম চৌকিদার জানান, এ কিশোর গ্যাংটি দীর্ঘদিন ধরে এলাকায় গাঁজাসহ মাদক সেবনসহ স্কুল, কলেজ পড়–য়া ছাত্রীদের ইভটিজিং করে আসছে। কিন্তু প্রাণের ভয়ে এদের বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পায়না।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এঘটনায় শুভ শীল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যহত আছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT