ভান্ডারিয়ার ডাকাত মন্টুর ১৭ বছরের সশ্রম কারাদন্ড ভান্ডারিয়ার ডাকাত মন্টুর ১৭ বছরের সশ্রম কারাদন্ড - ajkerparibartan.com
ভান্ডারিয়ার ডাকাত মন্টুর ১৭ বছরের সশ্রম কারাদন্ড

3:02 pm , September 22, 2021

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভা-ারিয়ায় নিজ বাড়ী থেকে আগ্নেয় ও দেশীয় অস্ত্র উদ্ধারের মামলায় পলাতক ডাকাত সদস্য’র ১৭ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। পিরোজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এস এম নূরুল ইসলাম গতকাল বুধবার এ রায় দিয়েছেন। দন্ডিত ডাকাত সদস্য হলো ভা-ারিয়ার আজাহার কবিরাজের ছেলে মন্টু কবিরাজ।
আদালত সুত্রে জানা গেছে, কাঠালিয়া থানার ডাকাতি মামলার আসামী হিসেবে ২০১৫ সালের ১৬ জুন ডাকাত মন্টু গ্রেপ্তার হয়। ভা-ারিয়া থানার পুলিশের হাতে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে আগ্নেয় ও দেশীয় অস্ত্র থাকার কথা স্বীকার করে মন্টু। পরে তারঁ বাড়ীর কাঠের গোলার মধ্যে লুকানো একটি দেশীয় তৈরী একনলা বন্দুক, ৩রাউন্ড গুলি ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ভা-ারিয়া থানায় আস্ত্র আইনে এস আই আঃ হক বাদী হয়ে মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে এ মামলায় চার্জসীট দেয়। উভয় পক্ষের আইনজীবীদের যুক্তি-তর্ক শেষে আসামীর বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় ওই রায় দেন বিচারক। রাস্ট্রপক্ষে এপিপি মোঃ জহুরুল ইসলাম এবং আসামী পক্ষে এ্যাড. আনোয়ার হোসেন আকন মামলা পরিচালনা করেন।
উল্লেখ্য, ২০১২ সালের ১৮ অক্টোবর দিবাগত রাত দেড়টায় কাঠালিয়া উপজেলার কচুয়া ইউনিয়নের সৌয়তপুর গ্রামের হাফিজুর রহমানের ঘরে ডাকাতির চেস্টাকালে রামদা সহ স্থানীদের হাতে আটক হয় মন্টু। সেই মামলায় ২০১৮ সালের ৪ এপ্রিল ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ ডাকাত মন্টু কবিরাজকে ১০ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করে।

 

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT