হিজলায় স্কুলে যাওয়ার পথে কিশোরী শিক্ষার্থী ধর্ষণের শিকার হিজলায় স্কুলে যাওয়ার পথে কিশোরী শিক্ষার্থী ধর্ষণের শিকার - ajkerparibartan.com
হিজলায় স্কুলে যাওয়ার পথে কিশোরী শিক্ষার্থী ধর্ষণের শিকার

2:46 pm , September 21, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ হিজলা উপজেলায় স্কুলে যাওয়ার পথে তুলে নিয়ে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে (১৩) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার শিকার ছাত্রীর অতিরিক্ত রক্তক্ষরণের কারণে রাতে ওই শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ধর্ষক আতাউল্লাহ মোল্লা (২০) উপজেলার ভারুইয়া গ্রামের করিম মোল্লার ছেলে। সে ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক।
শিক্ষার্থীর স্বজনরা জানান, আতাউল্লাহ ওই শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে। তবে শিক্ষার্থী বিষয়টি গোপন রাখে। স্কুলে যাওয়ার উদ্দেশ্যে সোমবার বেলা ১১টার দিকে বাড়ি থেকে বের হয় ওই শিক্ষার্থী। দুপুরে বাড়ি ফিরে এসে অসুস্থ হয়ে পড়ে। এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে জ্ঞান ফিরে আসলে শিক্ষার্থী তার মাকে জানায়, স্কুলে যাওয়ার পথে ভারুইয়া গ্রামে তার পথরোধ করে আতাউল্লাহ মোল্লা। এরপর মুখ চেপে ধরে একটি বাড়িতে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করেছে। পরে সে সেখান থেকে পালিয়ে এসেছে।
শিক্ষার্থীর স্বজনরা আরও জানান, বিকেলে ওই শিক্ষার্থী আরও অসুস্থ হয়ে পড়ে। রক্তক্ষরণ বেড়ে যাওয়ায় চিকিৎসার জন্য সন্ধ্যার পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
হিজলা থানার পরিদর্শক (তদন্ত) তারেক হাসান রাসেল জানান, বিষয়টি জানতে পেরে পুলিশের একটি দল সন্ধ্যার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে। পাশাপাশি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা ওই শিক্ষার্থী ও তার অভিভাবকের সঙ্গে দেখা করে ঘটনার বর্ণনা নেওয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT