শরীরের বাইরে হৃদপিন্ড নিয়ে জন্ম নেয়া শিশুর মৃত্যু শরীরের বাইরে হৃদপিন্ড নিয়ে জন্ম নেয়া শিশুর মৃত্যু - ajkerparibartan.com
শরীরের বাইরে হৃদপিন্ড নিয়ে জন্ম নেয়া শিশুর মৃত্যু

2:37 pm , September 20, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ আগৈলঝাড়ায় শরীরের বাইরে হৃদপিন্ড নিয়ে জন্ম কন্যা শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সোমবার বিকেলে সাড়ে ৪টায় শিশুটি উপজেলা সদরের একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এর আগে গত ১৬ সেপ্টেম্বর উপজেলার বড়মগড়া গ্রামের রমেন জয়ধরের স্ত্রী অপু জয়ধর স্থানীয় একটি ক্লিনিকে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে শিশুটির জন্ম দেয়। শিশুটির বাবা রমেন জয়ধর জানান, জন্মের পরই দেখতে পান নবজাতক কন্যা শিশুটির হৃদপিন্ড শরীরের ভেতরে নয়, বাইরে বের হয়ে রয়েছে। সঙ্গে সঙ্গে চিকিৎসকের পরামর্শে শিশুটিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে শিশুটিকে ভর্তি না করে চিকিৎসকরা ঢাকা শিশু হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।
রাজধানীর বারডেম হাসপাতালে শিশুটিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ওই হাসপাতালের চিকিৎসকরা জানান, শিশুটিকে আইসিইউ’তে ভর্তিসহ পরবর্তী অপারেশনের জন্য প্রায় ৮ লাখ টাকা খরচ হবে।
কিন্তু চিকিৎসার জন্য এতো টাকা না থাকায় পুনরায় শিশুটিকে ঢাকা থেকে বাড়িতে নিয়ে এসে আবারও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে মারা গেছে কন্যাটি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT