তত্ত্বাবধায়ক সরকারের সেই স্বপ্ন দেখে আর লাভ নাই -তথ্য মন্ত্রী তত্ত্বাবধায়ক সরকারের সেই স্বপ্ন দেখে আর লাভ নাই -তথ্য মন্ত্রী - ajkerparibartan.com
তত্ত্বাবধায়ক সরকারের সেই স্বপ্ন দেখে আর লাভ নাই -তথ্য মন্ত্রী

3:33 pm , September 18, 2021

শহিদুল ইসলাম জামাল, চরফ্যাশন ॥ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপি সিরিজ মিটিং করছে ৩ দিন ধরে। মিটিংয়ের মধ্যে বক্তারা বলে, আওয়ামী লীগ সরকারের অধীনে কোন নির্বাচনে যাবে না। নির্বাচন কোন সরকারের অধীনে হয় না। নির্বাচন হয় নির্বাচন কমিশনের অধীনে। সব ক্ষমতা নির্বাচন কমিশনের হাতে চলে য়ায়। তত্ত্বাবধায়ক সরকারের সেই স্বপ্ন দেখে আর লাভ নাই। বাংলাদেশে রাত ১২ টার পর যারা টেলিভিশনের পর্দা গরম করে আর গরম গরম কথা বলে তাদের দিয়ে তত্ত্বাবধায়ক সরকার কখনও হবে না। সংবিধান অনুযায়ী নির্বাচন কালিন সময়ে আওয়ামীলীগ সরকারই তত্ত্বাবধায়ক সরকারের দায়িত্ব পালন করবে। নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। মিথ্যা স্বপ্ন দেখে কোন লাভ হবে না। গতকাল শনিবার বিকালে ভোলার চরফ্যাসনে বজ্রগোপাল টাউন হলে অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশন আয়োজিত সাবেক জাতীয় সংসদ সদস্য ও প্রাজ্ঞ রাজনীতিবিদ অধ্যক্ষ এম এম নজরুল ইসলামের ২৯ তম মৃত্যুবাষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী ডিজিটাল বাংলাদেশ ও সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে আরও বলেন, আজকে বাংলাদেশ বদলে গেছে। খালি পায়ে, ছেড়া কাপড়ে মানুষ দেখা যায় না। কুড়েঘর খুজে পাওয়া যায় না। এটিই হলো বদলে যাওয়া বাংলাদেশ। এ বদলে যাওয়া কোন জাদুর কারণে হয়নি। এ বদলে যাওয়া হয়েছে শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বের কারণে।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ভোলা ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন। অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. তৌফিক ইলাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। আমন্ত্রিত অতিথি ছিলেন, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমুখ। ফাউন্ডশনের ভাইস চেয়ারম্যান কায়সার আহমেদ দুলাল এতে সভাপতিত্ব করেন।
এর আগে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের বাসভবনে ভোলা ও চরফ্যাশনে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে মন্ত্রী মতবিনিময় করেন। এসময় মন্ত্রী ছাড়াও ভোলা প্রেসক্লাব সভাপতি এম. হাবিবুর রহমান, সম্পাদক অমিতাভ রায় অপু, চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, সম্পাদক মনির আহমেদ শুভ্র বক্তব্য রাখেন। দুই প্রেসক্লাবের পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে সম্মানরা স্মারক ও ফুলেল শুভেচ্ছা জানান। বৈরী আবহাওয়ার মধ্যে মন্ত্রী চরফ্যাসনের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেন এবং ভুয়শী প্রশংসা করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT