মেহেন্দিগঞ্জে গৃহবন্দি বৃদ্ধাকে উদ্ধারে ব্যর্থ ইউপি চেয়ারম্যান মেহেন্দিগঞ্জে গৃহবন্দি বৃদ্ধাকে উদ্ধারে ব্যর্থ ইউপি চেয়ারম্যান - ajkerparibartan.com
মেহেন্দিগঞ্জে গৃহবন্দি বৃদ্ধাকে উদ্ধারে ব্যর্থ ইউপি চেয়ারম্যান

3:00 pm , September 14, 2021

হিজলা প্রতিবেদক ॥ মেহেন্দিগঞ্জ উপজেলার অন্ধারমানিক ইউনিয়নে গৃহবন্দি বৃদ্ধাকে উদ্ধার করতে পারেনি স্থানীয় ইউপি চেয়ারম্যান। অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার আন্ধারমানিক ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত ইয়াসিন খানের স্ত্রী খাদিজা বেগমকে (৯৫) তার ছেলে মকবুল আহমেদ খা গত ১৫ দিন পর্যন্ত তার নিজ ঘরে বন্দি রেখেছে।
এ ঘটনায় বৃদ্ধা খাদিজা বেগমকে উদ্ধার করার জন্য ভাই মকবুল খানের বিরুদ্ধে অপর দুই ভাই সেলিম খান ও আলী আহমেদ খান এবং বোন ছকিনা বেগম কাজিরহাট থানায় লিখিত অভিযোগ দেয়। বৃদ্ধা মাকে গৃহবন্দি করে রাখার সংবাদ পেয়ে তাকে উদ্ধার করার জন্য ইউপি চেয়ারম্যান কাজী সহিদুল ইসলাম, ১নং ওয়ার্ড ইউপি সদস্য জামাল খান লিটন, ৫ নং ওয়ার্ডের সদস্য আবুল কালাম আজাদ, ইউনিয়নের দফাদার সহিদুল ইসলাম, গ্রাম পুলিশ খলিল রহমান মঙ্গলবার ওই বাড়িতে যায়। তখন ২ ঘন্টা পর্যন্ত ঘরের দরজায় দাড়িয়ে থাকলেও মকবুল খান ও তার পরিবারের সদস্যরা দরজা খোলেনি।
এ বিষয়ে আন্ধারমানিক ইউপি চেয়ারম্যান কাজী সহিদুল ইসলাম জানায়, বৃদ্ধ মহিলাকে গৃহবন্দি রাখার সংবাদ পেয়ে তাকে উদ্ধার করার জন্য ছুটে যাই। কিন্তুপরিবারের কেউ দরজা খোলেনি। ঘরের সামনে ২ ঘন্টা অপেক্ষা করে চলে এসেছি।
বৃদ্ধার ছোট ছেলে সেলিম খান জানান, গত ২২ আগষ্ট মাকে চিকিৎসা করানোর কথা বলে ভাই মকবুল খা বরিশাল নিয়ে যায়। গত ২৯ আগষ্ট বাড়িতে নিয়ে আসে। পরে জানতে পারি মায়ের ২ একর ১৬ শতাংশ জমি ভাই মকবুল খান দলিল করে নিয়ে গেছে। এ ঘটনার সত্যতা জানার জন্য মায়ের সাথে আমরা যোগাযোগ করতে চাইলে তিনি তাকে ঘরের মধ্যে গৃহবন্দি করে রেখেছেন। কারো সাথে দেখা করতে দেয় না।
এ বিষয়ে মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহফুজুর রহমান লিটন সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি শুনেছি। স্থানীয় চেয়ারম্যানকে বৃদ্ধাকে উদ্ধার করার জন্য বলেছি।
কাজির হাট থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, এ ব্যাপারে পরিবারের সদস্যদের কাছ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT