নগরীর দক্ষিণ জোনে মাদক ব্যবসায়ীর স্থান হবে না -উপ-পুলিশ কমিশনার নগরীর দক্ষিণ জোনে মাদক ব্যবসায়ীর স্থান হবে না -উপ-পুলিশ কমিশনার - ajkerparibartan.com
নগরীর দক্ষিণ জোনে মাদক ব্যবসায়ীর স্থান হবে না -উপ-পুলিশ কমিশনার

3:06 pm , September 11, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ মহানগরের উপ-পুলিশ কমিশনার (দক্ষিন) আলী আশরাফ ভূইঞা বলেছেন, আমি যেখানেই কাজ করেছি। সংবাদ কর্মীদের সময় দিয়েছি। সংবাদের প্রয়োজনে সংবাদ কর্মীদের সাক্ষাতকার দিয়েছি। গতকাল শনিবার শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সদস্যদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি। এ সময় তিনি আরো বলেন, বৈশ্বিক করোনার সময় মাঠে-ময়দানে ও রাস্তা ঘাটে জীবনের ঝুকি নিয়ে কাজ করেছে গণমাধ্যম কর্মীরা। মহানগর পুলিশের দক্ষিন জোনের মাদক নির্মুল ও শিশুবান্ধব উন্নয়নের জন্য সংবাদ কর্মীদের সহযোগিতা চেয়েছেন তিনি। উপ-পুলিশ কমিশনার আরো বলেন, যে পরিবারে একটি মাদকাসক্ত সন্তান রয়েছে। সেই পরিবার বোঝে এর কি যন্ত্রনা। তাই দক্ষিন জোন এলাকায় কোন মাদক ব্যবসায়ীর স্থান হবে না। তাদের কোন ছাড় দেয়া হবে না।
শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি এ্যাড. মু. ইসমাইল হোসেন নেগাবান মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভা সঞ্চালনা করেন সাধারন সম্পাদক কাজী মিরাজ।
বক্তব্যে রাখেন চ্যানেল টোয়েন্টিফোরের ব্যুরো প্রধান রাহাত খান, স্থানীয় দৈনিক ভোরের আলোর সম্পাদক সাইফুর রহমান মিরন।
আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাড, মানবেন্দ্র বটব্যাল, দৈনিক বিপ্লবী বাংলাদেশ সম্পাদক (বীর মুক্তিযোদ্ধা) নুরুল আলম ফরিদ, দৈনিক আজকের পরিবর্তনের সম্পাদক মন্ডলীর সভাপতি এমএম আমজাদ হোসাইন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান মুরাদ আহমেদ, এটিএন বাংলার ব্যুরো প্রধান হুমাউন কবীর, চ্যানেল আই’র ষ্টাফরিপোর্টার শাহিনা আজমিন, গোপাল সরকার, কাজী মামুন, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এম মোফাজ্জেল হোসেন, খান রুবেল, সুখেন্দ এদবর, শাহিন হাফিজ ও কোতয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম পিপিএম, দৈনিক দেশজনপদ পত্রিকার প্রকাশক-সম্পাদক মির্জা রিমন, সুন্দরবন পত্রিকার প্রকাশক-সম্পাদক মুজিব ফয়সাল প্রমুখ। এর আগে উপ-পুলিশ কমিশনার প্রেসক্লাবে এসে পৌছুলে তাকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন সভাপতি ও সম্পাদক। এছাড়াও তাকে প্রেসক্লাবের সদস্য পরিচিতি পুস্তিকা উপহার দিয়েছেন ক্লাবের সভাপতি ও সম্পাদকসহ সিনিয়র নেতৃবৃন্দরা।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT