মাস্টার প্যারেড ডিসিপ্লিন এর সহায়ক ভূমিকা পালন করে -অতিরিক্ত পুলিশ কমিশনার মাস্টার প্যারেড ডিসিপ্লিন এর সহায়ক ভূমিকা পালন করে -অতিরিক্ত পুলিশ কমিশনার - ajkerparibartan.com
মাস্টার প্যারেড ডিসিপ্লিন এর সহায়ক ভূমিকা পালন করে -অতিরিক্ত পুলিশ কমিশনার

3:26 pm , September 6, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ পুলিশ কমিশনারের নেতৃত্বে অনেক দূর এগিয়ে আছি। জনগণের কাছে পুলিশের ভূমিকা প্রশংসনীয়, এই ধারা অব্যাহত রাখতে হবে। মহানগর পুলিশের মাষ্টার প্যারেড পরিদর্শনকালে এ কথা বলেছেন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম। গতকাল সোমবার মহানগর পুলিশ লাইন্সে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত হয়। এ সময় তিনি বলেন, পুলিশের দ্বারা কোন লোক যেন ক্ষতিগ্রস্থ না বা এই দেশ সম্পর্কে বিরুপ মন্তব্য তৈরি না হয়, সে মর্মে আরও পেশাদারিত্বের সাথে কাজ করতে হবে। তিনি বলেন, ক্ষতিগ্রস্থ ভুক্তভোগীকে সঠিকভাবে নির্ভেজাল সেবা নিশ্চিত করতে সবাইকে সতর্কতার সাথে অবশ্যই স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সাবধানে থেকে কাজ করতে হবে।
তিনি জানান, প্রতি সপ্তাহে এই মাস্টার প্যারেড চলমান থাকবে। মাস্টার প্যারেড ডিসিপ্লিন এর সহায়ক ভূমিকা পালন করে। একই সাথে বাজে দৃষ্টিভঙ্গি ও দুর্নীতি থেকে নিজেকে দূরে রাখতে সাহায্য করে। প্যারেডে নেতৃত্ব দেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. ফারুক হোসেন ও আরআই (পুলিশ পরিদর্শক) মো. মোবাক্ষের হোসেন।
এ সময়ে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস) মোঃ এনামুল হক, উপ-পুলিশ কমিশনার (সদর-দপ্তর) মো. নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই এন্ড লজিস্টিকস) মোঃ জুলফিকার আলি হায়দার প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT