বিএমএসএফ’র বাকেরগঞ্জ উপজেলার সভাপতি পলাশ-সম্পাদক রিয়াজ বিএমএসএফ’র বাকেরগঞ্জ উপজেলার সভাপতি পলাশ-সম্পাদক রিয়াজ - ajkerparibartan.com
বিএমএসএফ’র বাকেরগঞ্জ উপজেলার সভাপতি পলাশ-সম্পাদক রিয়াজ

3:22 pm , September 3, 2021

বাকেরগঞ্জ প্রতিবেদক ॥ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)থর বাকেরগঞ্জ উপজেলা শাখার পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে। বৃহস্পতিবার নতুন কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। এতে সভাপতি মো. পলাশ হাওলাদার ও রিয়াজ শরিফকে সাধারণ সম্পাদক করা হয়েছে। ২১ সদস্য বিশিষ্ট কমিটি কমিটির মোহসিন হোসেন মোল্লাকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
কমিটির অন্যান্য সদস্য হলেন সহ-সভাপতি দৈনিক নয়া দিগন্তের এইচ এম খলিলুর রহমান, যুগ্ম সম্পাদক পদে দৈনিক বরিশালের খবরের এইচ এম শাহাদাত, প্রচার সম্পাদক পদে দৈনিক মানবজমিন পবিত্র চক্রবর্তী, দপ্তর সম্পাদকের দৈনিক দখিনের ক্রাইমের সোহেল রানা, কোষাধ্যক্ষ পদে দৈনিক মাতৃজগত আমির হোসেন।
বাংলাটিভির এস এম পলাশ, আনন্দ টিভির বায়েজিদ বাপ্পী, দৈনিক আলোকিত সকাল মোঃ বেলাল হোসেন, দৈনিক আলোকিত বরিশাল মোঃ রিয়াজ হোসেন বেলাল, দৈনিক বাংলাদেশ বানী মোঃ কামাল মৃধা,দৈনিক আজকের বরিশাল মোঃ মিজানুর রহমান, বরিশাল নিউজ ২৪ নাজমুল হাসান, দৈনিক মাতৃভুমির খবর কাজী রফিকুল ইসলাম,দৈনিক মুক্ত খবর মোঃ সাইফুল ইসলাম, দৈনিক দক্ষিনের মুখ মোঃ জহিরুল ইসলামকে কার্যনির্বাহী সদস্য করে কমিটি ঘোষনা করা হয়।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)থর বরিশাল জেলা কমিটির সভাপতি কাজী মিরাজ ও সাধারণ সম্পাদক মোশারেফ হোসেনের যৌথ সুপারিশে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এই কমিটি অনুমোদন দেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT