লালমোহনে চোরাই মোটর সাইকেলসহ আটক ৩ লালমোহনে চোরাই মোটর সাইকেলসহ আটক ৩ - ajkerparibartan.com
লালমোহনে চোরাই মোটর সাইকেলসহ আটক ৩

3:02 pm , September 1, 2021

লালমোহন প্রতিবেদক ॥ লালমোহনে আন্ত:জেলা চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া একটি মটরসাইকেল উদ্ধার করা হয়। বুধবার সকালে চুরির মামলায় তাদের তিনজনকে জেল হাজতে প্রেরণ করেছে লালমোহন থানা পুলিশ। এ মামলায় অজ্ঞাত আসামী করা হয়েছে আরও বেশ কয়েকজনকে।
থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে লালমোহন পৌরশহর ও চরফ্যাশন উপজেলা থেকে এ চোর চক্রের সদস্যদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- লালমোহন পৌরসভার নূর ইসলামের ছেলে মো. রাকিব (১৯), কালমা ইউনিয়নের বাজার এলাকার মৃত ইমতাজের ছেলে মো. ফরহাদ (১৯) ও চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নের আলীগাঁওয়ের আব্দুল শহীদ সরদারের ছেলে তহিদুল ইসলাম জিকু (৩০)। গত ১৬ আগস্ট রাতে লালমোহন পৌরসভার ৬নং ওয়ার্ডের সৌরভ নামের এক ভাড়াটিয়ার বাসা থেকে তার ব্যবহৃত মোটর সাইকেল চুরি হয়। এ ঘটনায় তিনি থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামী করে মামলা করেন। যার প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরের দিকে লালমোহন পৌর এলাকা থেকে রাকিব ও ফরহাদকে আটক করেন থানার এসআই মো. মাসুদ খান। পরে আটককৃতদের দেয়া তথ্য ওপর ভিত্তি করে চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নের মুখারবান্দা বাজার থেকে মোটর সাইকেলসহ তহিদুল ইসলাম জিকুকে আটক করা হয়।
এ ব্যাপারে লালমোহন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, গ্রেফতারকৃতরা আন্ত:জেলা চোর চক্রের সাথে দীর্ঘদিন ধরে জড়িত রয়েছে। গত কয়েকদিন কয়েকটি মটর সাইকেল চুরির ঘটনা ঘটে। এতে চোরচক্রের এসব সদস্যদের গ্রেফতারের চেষ্টা করি। যার প্রেক্ষিতে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গ্রেফতারের পর তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ চক্রের সাথে বাকি যারা জড়িত রয়েছে তাদের গ্রেফতারেও চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT