ভান্ডারিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু ভান্ডারিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু

3:16 pm , August 30, 2021

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভান্ডারিয়ায় এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার দুপুরের ভা-ারিয়া পৌর শহরের কানুয়া মহল্লার শিরিন মঞ্জিল থেকে জান্নাতুল ফেরদৌস মুনমুন (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মুনমুন কাউখালী উপজেলার কেউন্দিয়া গ্রামের আব্দুল্লাহ জাহাঙ্গীরের মেয়ে। তাদের তাসমিয়া নামের সাড়ে ৩ বছরের একটি কন্যা সন্তান আছে।
এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তার স্বামী সুমন হাওলাদার, শ্বাশুরী শিরিন বেগম, ননদ নুপুর আক্তারকে আটক করেছে।
মুনমুনের খালা নিপা আক্তার জানান, সকালে সুমন মোবাইলে মুনমুনের ছোটবোন সিনিগ্ধাকে জানায় মুনমুন দরজা খুলছে না। ভিতরে কোন সাড়াশব্দ নেই। সিনিগ্ধা মোবাইলে বিষয়টি তাকে জানায়। তিনি সুমনকে কল করেন। তখন সুমন জানায় আপনারা দ্রুত আসেন, তার পরে দরজা খুলব। আমি ঘটনাস্থলে গিয়ে দেখি পুলিশের সহযোগিতায় লাশ নামানো হয়েছে।
মুনমুনের মা মমতাজ বেগম জানান, পাঁচ বছর আগে ভান্ডারিয়া পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের কানুয়া গ্রামের মোঃ সোহরাব হোসেন হাওলাদারের ছেলে সুমন হাওলাদারের সাথে মুনমুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে প্রায়ই মুনমুনকে মারধর করতো এবং পরকিয়া প্রেম আছে বলে জানিয়ে ছিল মুনমুন। এ সময় তিনি আরো বলেন, তার মেয়ে আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।
সুমনের দুলাভাই কবির বেপারী জানান, দাম্পত্য জীবনে কলহে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। পুলিশ ও স্থানীয় কাউন্সিলর এসে দরজা ভেঙ্গে ভেন্টিলেটর থেকে ঝুলন্ত মৃত দেহ উদ্ধার করেছে। ঘরে প্রবেশের একটিই মাত্র দরজা। এটি হত্যাকান্ড বলার কোন সুযোগ নেই। কাউন্সিলর মানিক হাওলাদার জানান, দরজা ভিতর থেকে দেয়া ছিলো, ভেঙ্গে ঝুলন্ত মৃতদেহ দেখতে পাই।
ভা-ারিয়া থানার ওসি মো: মাসুমুর রহমান বিশ^াস জানান, লাশ উদ্ধার করা হয়েছে। এটি আত্মহত্যা না কি হত্যা তদন্ত শেষে জানা যাবে। এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নেয়া হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য মুনমুনের স্বামী সুমনকেসহ তিন জনকে আটক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT