মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মহিলা আ’লীগের সমাবেশ মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মহিলা আ’লীগের সমাবেশ - ajkerparibartan.com
মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মহিলা আ’লীগের সমাবেশ

4:06 pm , August 21, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর গুলি বর্ষন ও পুলিশী হামলার প্রতিবাদে বরিশালে সমাবেশ করেছে মহিলা আওয়ামী লীগ। শুক্রবার বিকালে নগরীর সোহেল চত্বরস্থ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগ এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি খালেদা হকের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সহ সভাপতি শ্যামলী সাহা, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কোহিনুর বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক নিগার সুলতানা হনুফা, যুগ্ম সাধারণ সম্পাদক ও সংরক্ষিত কাউন্সিলর গায়েত্রী সরকার পাখি, মহিলা বিষয়ক সম্পাদক শাহানাজ পারভীন মিতা, সংরক্ষিত কাউন্সিলর সালমা আক্তার শিলা প্রমূখ।
সমাবেশে বক্তারা বলেন, ষড়যন্ত্রমূলক ভাবে ইউএনও গুলি চালিয়েছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপর। ওই ইউএনও এর যেখানে বিচার হওয়া উচিৎ, সেখানে এখন মামলা হচ্ছে সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ নেতাকর্মীদের বিরুদ্ধে। মেয়র যেখানে নিজে আহত সেখানে তার বিরুদ্ধে মামলা হওয়া অনেক বড় ষড়যন্ত্র। আমরা অবিলম্বে এই মামলা প্রত্যাহার করে ইউএনও এর বিচার দাবী করছি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT