দৌলতখানে জমি দখলে বাঁধা দেয়ায় স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত দৌলতখানে জমি দখলে বাঁধা দেয়ায় স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত - ajkerparibartan.com
দৌলতখানে জমি দখলে বাঁধা দেয়ায় স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত

3:19 pm , August 19, 2021

ভোলা অফিস ॥ ভোলার দৌলতখানে বিতর্কিত স্থানে জমি দখলের উদ্দেশ্যে মন্দির নির্মান কাজে বাঁধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় নারী-পুরুষসহ ২জন আহত হয়েছে। আহতদের দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করা হয়েছে। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছে।
দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নের লেজপাতা গ্রামের ২নং ওয়ার্ডের রামকমল হাওলাদার বাড়িতে এঘটনা ঘটে। থানায় দেয়া লিখিত ও সরেজমিনে তথ্য মতে,দীর্য দিন ধরে একই বাড়ির মিহির চন্দ্র হাওলাদার এর সাথে প্রসন্ত হাওলাদার গংদের সাথে জমি নিয়ে বিরোধ চলছে। বিরোধীয় জমি নিয়ে থানায় মামলা রয়েছে। অথচ স্থানীয় ভাবে প্রভাব খাটিয়ে প্রসন্ত হাওলাদার গং একটি অস্থায়ী ভাবে জমি দখলে নেয়ার উদ্দেশ্যে মন্দির নির্মান করে। এবিষয় স্থানীয় ভাবে এবং হিন্দু সম্প্রদায়ের জেলা পযায়ের নেতারাসহ গন্যমান্য ব্যক্তিরা সালিশী করে দিলে সমাধানের পথে না গিয়ে ১৮আগস্ট দুপুরে প্রসন্ত হাওয়রাদার,নিখিল হাওলাদার,পরিমিতা হাওলাদারসহ আরো অনেকে ঐ মন্দিরের কাজ আরো বৃদ্ধির কাজ করে। এসময় জমির মালিক মিহির চন্দ্র হাওলাদার এর স্ত্রী বিউটি রানী হাওলাদারকে মারধোর করে। তার চিৎকার শুনে স্বামী মিহির চন্দ্র হাওলাদার গেলে তার উপর হামলা করে ব্যাপক মারধোর করে। পরে তাদের ডাক-চিৎকারে স্থানীয় এবং বাড়ির লোকজন এসে আহত অস্থায় তাদেরকে দৌলতখান হাসপাতালে ভর্তি করে। এ বিষয় দৌলতখান থানায় মিহির চন্দ্র হাওলাদার বাদী হয়ে ৫জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ঐ রাতেই থানা থেকে এসআই সৌরভ পাল তদন্তে এসে ঘটনার সত্যতা পেয়ে বিরোধীয় জমি থেকে ঘর সরিয়ে নেয়ার জন্য বলে। ঘর সরিয়ে নেয়ার প্রতিশ্রতি দেয়া হয় বলে স্থানীয় ভাবে জানাযায়। এ ঘটনা জানার জন্য সরেজমিন গেলে ঘটনার সত্যতা পাওয়া যায়।
এদিকে এবিষয় ধৌলতখান থানার ওসি মোঃ বজলার রহমান ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, বিষয়টি নিয়ে তদন্ত হচ্ছে। কদন্তর পর ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT