এমপিরা আমলাদের অনুরোধ করে প্রধানমন্ত্রীর সাথে কথা বলার জন্য -এ্যাড. সরোয়ার এমপিরা আমলাদের অনুরোধ করে প্রধানমন্ত্রীর সাথে কথা বলার জন্য -এ্যাড. সরোয়ার - ajkerparibartan.com
এমপিরা আমলাদের অনুরোধ করে প্রধানমন্ত্রীর সাথে কথা বলার জন্য -এ্যাড. সরোয়ার

3:37 pm , August 16, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও মহানগরের সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেছেন, দেশের গণতন্ত্রকে হত্যা করার কারনেই এমপিরা এখন আমলাদের কাছে অনুরোধ করে প্রধানমন্ত্রীর সাথে কথা বলার জন্য। এ কথা এখন শুধু বিএনপি’র নেতা কর্মীরাই বলেন না। তার দলের বর্ষিয়ান নেতারাই প্রকাশ্যে বলে বেড়ান। আওয়ামী লীগ হচ্ছে সেই দল, তারা রাতে বস্তিতে আগুন দিয়ে সকালে খাতা-কম্বল নিয়ে হাজির হয়।
তিনি বলেন, শেখ মুজিবুর রহমানের দেশের জন্য অর্জন খাটো করে দেখি না। তার কণ্যা আজ তাকে দলীয় করনের কারনেই তিনি আজ জোর করে নাম মুখে আনতে বাধ্য করছে। সরোয়ার আরো বলেন, আজ মানুষের মৌলিক কথা বলার অধিকার, শাসন ব্যবস্থা নেই বলেই দেশ এই দুরাবস্থায় দাড়িয়েছে। দেশের গণতন্ত্র ফিরে না আসা পর্যন্ত দূর্ণীতি কোন দিনই বন্ধ হবে না। গতকাল সোমবার নগরীর সদর রোডে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি। কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে জেলা ও মহানগর বিএনপির আয়োজনে দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে ওই সভা হয়। সভায় আরো বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, মহানগরের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, সহ-সভাপতি সৈয়দ আহসান কবীর, মহানগর শ্রমিক দল সাধারন সম্পাদক মোঃ ফয়েজ আহমেদ খান, মহানগর যুবদল সভাপতি এ্যাড. আখতারুজ্জামান শামীম প্রমুখ। আলোচনা সভা শেষে দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তি কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT