গোরস্থান রোডে মিথ্যে মামলায় ফাঁসিয়ে জমি দখলের মিশন গোরস্থান রোডে মিথ্যে মামলায় ফাঁসিয়ে জমি দখলের মিশন - ajkerparibartan.com
গোরস্থান রোডে মিথ্যে মামলায় ফাঁসিয়ে জমি দখলের মিশন

3:28 pm , August 14, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর গোরস্থান রোডে জমিসহ একটি বাড়ি দখলের মিশনে নেমেছে একটি চক্র। উদ্দেশ্য হাসিল করতে পুরো পরিকল্পনা করে মাঠে নেমেছে চক্রটি। যার মূল হোতা গোরস্থান রোডের পন্ডিত বাড়ির বাসিন্দা শাহরিয়ার মো. সালাউদ্দিন। ইতিমধ্যে ভুক্তভোগী শাহরিয়ার সাচিব রাজিবের বিরুদ্ধে মারধরের নাটক সাজিয়ে মিথ্যে মামলা দায়ের করা সহ হয়রানী করছে সালাউদ্দিন।
গত অঅগষ্ট মারধরের অভিযোগ এনে রাজিবের বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন সালাউদ্দিন। মামলায় উল্লেখ করা হয় ৩১ আগস্ট দিবাগত রাতে রাজিব বালু ভর্তি ট্রাক নিয়ে যাওয়ার কারনে সালাউদ্দিনের পয়নিস্কাশন স্লাপ ভেঙে যায়। সকালে বিষয়টি দেখে রাজিবের কাছে জানতে চায়। তখন জিআই পাইপ দিয়ে সালাউদ্দিনকে মারধর করা হয়। মামলায় আরো উল্লেখ করা হয় ডাক চিৎকার শুনে স্থানীয়রা তাৎক্ষনিক সালাউদ্দিন ও তার স্ত্রীকে শেবাচিম হাসপাতালে ভর্তি করে এবং তার ডান হাতের হাড় ভেঙে গেছে।
কিন্তু হাসপাতালের ভর্তি রেজিষ্টারে দেখা যায় গত ২ আগস্ট রাত ৯ টা ১৫ মিনিটে ভর্তি হয় সালাউদ্দিন। ভর্তির পরে জরুরী বিভাগের চিকিৎসক তাকে অর্থোপেডিক্স ওয়ার্ডে প্রেরন করেন। কিন্তু ওয়ার্ডে যাওয়ার পর রোগী বেডে ছিলেন না বলে জানান দায়িত্বরত নার্স। বিষয়টি লিখিত ভাবে ভর্তি ফরমে দায়িত্বরত নার্স উল্লেখ করেন রোগী ওয়ার্ডে আসার পর রাত ১১ টা ৪৫ মিনিট থেকে পরের দিন সকাল ৯ টা ৪৫ মিনিট পর্যন্ত বেডে ছিলেন না।
হাতের হাড় ভাঙার মত গুরুতর রোগী বেডে না থাকার বিষয়টি মিথ্যে ও নাটকীয় ঘটনার ইঙ্গিত বহন করে বলে জানিয়েছেন দায়িত্বরত একাধিক চিকিৎসক ও নার্স।
রাজিবের বোন শাহিনা আজমিন বলেন, সালাউদ্দিনের দীর্ঘ বছর দেশের বাহিরে ছিলো। এখন গোরস্থান রোডে মায়ের বাসায় থাকে। বর্তমানে কোন কিছুই করে না। অথচ মামলায় নিজেকে ব্যবসায়ী বলে পরিচয় দিয়েছে। তিনি আরো বলেন, গোরস্থান রোডে সালাউদ্দিনের নিজের বলতে কোন জমি নেই। অথচ মামলায় নিজের জমি শব্দটি বার বার উচ্চারন করেছে। এতেই বোঝা যায় সে ভাই রাজিবকে ফাসিয়ে জমি ও ঘর দখলের চেষ্টা করছে। কারন ওই জমিতে ভাই রাজিব একা থাকে। তাকে কোন ভাবে ভিটা ছাড়া করতে পারলেই জমি দখল করা সহজ হবে। এছাড়া মামলায় যে সব তথ্য প্রদান করেছে যা পুরোটাই মিথ্যে ও সাজানো বলে অভিযোগ করেন তিনি।

 

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT